22 C
Dhaka
রবিবার, নভেম্বর ২৮, ২০২১

Sunrisers Hyderabad vs Delhi Capitals Match 20 IPL 2021 হায়দ্রাবাদকে সুপার ওভারে হারাল দিল্লি ক্যাপিটাল

[wpseo_breadcrumb]

Sunrisers Hyderabad vs Delhi Capitals Match 20 IPL 2021 হায়দ্রাবাদ কে হারিয়ে সুপার ওভারে জয় মিলল দিল্লির
Sunrisers Hyderabad vs Delhi Capitals

Sunrisers Hyderabad vs Delhi Capitals Match 20 IPL 2021

রবিবার চেন্নাইর চিপোকে এম চিদাম্বরাম স্টেডিয়ামে সুপার ২০তম ম্যাচে সানরাইজার্স হায়দরাবাদকে SRH শ্বাসরুদ্ধকর সুপার ওভারে হারাল দিল্লি ক্যাপিটাল (DC)।

২৬শে এপ্রিল সন্ধ্যায় চেন্নাইয়ের চিদম্বরম স্টেডিয়ামে টসে জিতে প্রথমে ব্যাট করে  ৪ উইকেটে ১৫৯ রান তুলতে পারে দিল্লি ক্যাপিটাল (DC) ।

এদিন দলের পক্ষে সর্বোচ্চ রান করেন ওপেনার পৃথ্বি শ । মাত্র 39 বল খেলে তিনি ৭টি চার  ও ১টি ছক্কায় ৫৩  রান করে। তাছাড়া অধিনায়ক পন্থ করে ২৭ বলে ৩৭ রান ও  স্টিভ স্মিথ করে ২৫ বলে ৩৪ রান।

বল হাতে ৪ ওভারে ৩১ রান দিয়ে  রাশেদ খান তুলে নেয় ১টি ক্রিকেট।

জবাবে দিল্লির দেয়া ১৬০ রানের টার্গেটে খেলতে নেমে মাত্র ৬ রান করেই আউট হন ডেভিড ওয়ার্নার।

জনি বেইরষ্ট্রো মাত্র ১৮ খেলে চার ছক্কা ৩৮ রান করে হায়দ্রাবাদের জয় আশা ধরে রাখেন খেলায়। শেষদিকে উইলিয়ামসনের ৫১ বলের ৬৬ রানের ইনিংসে ভর করে খেলায় সমতা করে হায়দ্রাবাদ।

Sunrisers Hyderabad vs Delhi Capitals Match 20 IPL 2021 হায়দ্রাবাদকে সুপার ওভারে হারাল দিল্লি ক্যাপিটাল।

শেষ ওভারে জয়ের জন্য হায়দরাবাদের দরকার ছিল ১৬ রান। জগদিশ সুচিত্রকে সঙ্গে নিয়ে এক চার ও এক ছক্কায় ১৫ রান নিয়ে স্কোর লেভেল করেন উইলিয়ামসন।

এরপর ম্যাচ গড়ায় সুপার ওভারে। আগে ব্যাট করতে নেমে হায়দ্রাবাদের পক্ষে ডেভিড ওয়ার্নার ও উইলিয়ামসন আক্সার প্যাটেলের সুপার ওভারে করে মাত্র ৯ রান।

হায়দ্রাবাদকে সুপার ওভারে হারাল দিল্লি ক্যাপিটাল

হায়দ্রাবাদকে সুপার ওভারে হারাল দিল্লি ক্যাপিটাল

জবাবে ব্যাট করতে নেমে পন্থ ও শিখর ধাওয়ান রশিদ খানের সুপার ওভারে দিল্লি কে তাদের কাঙ্খিত জয় এনে দেয়। এ জয়ে পাঁচ ম্যাচে চার জয়ে ৮ পয়েন্ট নিয়ে তিন নম্বর পজিশন থেকে টেবিলের দুইয়ে উঠে গেল দিল্লি ক্যাপিটাল (DC)।

বিরাট কোহলিকে টপকিয়ে বিশ্ব সেরা ব্যাটসম্যান এখন বাবর আজম

Breaking News Today | Online Latest Bangla News 24 live in Bangla/বাংলা on 24livenewsbd। এছাড়াও দেশ ও বিদেশের খবর, সর্বশেষ খবর,রাজনীতি, বিশ্ব,খেলাধুলা, বিনোদন,বাংলাদেশ, আজকের পত্রিকা, আন্তর্জাতিক, অর্থনীতি ,আজকের তাপমাত্রা,ক্রিকেট খেলা,ফুটবল, লাইভ স্কোর, শেয়ার বাজার, বাণিজ্য সহ আরও অনেক কিছু।

 

 

এ সম্পর্কিত আরও পড়ুন

মন্তব্য করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

বিভাগ

সর্বশেষ খবর