22 C
Dhaka
রবিবার, নভেম্বর ২৮, ২০২১

Infinix Note 11 Pro Mobile Full Details & Price in Bangladesh

Infinix Note 11 Pro Mobile Full Details & Price in Bangladesh
Infinix Note 11 Pro

Infinix Note 11 Pro Mobile Full Details & Price in Bangladesh

Infinix তাদের আর একটি ব্র্যান্ড নিউ ডিভাইস infinix note 11 Pro মোবাইল নিয়ে বাজারে হাজির হয়েছে। বেশ কিছুদিন ধরেই মোবাইলটা নিয়ে বাজারে অনেক চর্চা চলছে । Infinix note 11 Pro মোবাইলকে অনেকগুলো আকর্ষণীয় ফিচার এর মধ্যে দুইটি বিশেষ দিক হল এর MediaTek helio G96 চিপসেট ও টেলিস্কোপ ক্যামেরা।

Infinix Note 11 Pro Full Specifications

Note মোবাইল ফোন গুলো সাধারনত আকারে বড় হয় কিন্তু Infinix note 11 Pro ফোনটা হাতে নিয়ে সাধারণ মানুষের কাছে আকার একটু বেশি লম্বা মনে হয় এর 6.9 inch স্ক্রীন সাইজ জন্যে ।বড় ডিসপ্লে ও বড় ব্যাটারি বলে ফোনটির ওজন 209gm। কিন্তু ফোনটির ওজন চারিদিকে সুন্দরভাবে ব্যালেন্স থাকায় হাতে নিলে ওজন ততটা বেশি মনে হবে না।

Note 11 Pro phone টির ফ্রেম ও বাহিরের দিকে সমস্তটুকু প্লাস্টিকের তৈরি। যদিও দেখতে ফোনটি পিছনদিকে গ্লাসের মত লাগে যার ফলে ফোনটি দেখতে অনেক আকর্ষণীয় ও প্রিমিয়াম লাগে ।

Infinix Note 11 Pro একটি ভেরিয়েন্ট বাজারে পাওয়া যাচ্ছে  8/128gb । এতে আরো আছে 1080p ডিসপ্লে 125 refresh rate । 5000mah ব্যাটারি , IPS LCD ডিসপ্লে প্যানেল, 33w ফাস্ট চার্জার , পেছনে রয়েছেন তিনটি ক্যামেরা সেটআপ 64 +13 + 2 megapixel যা দিয়ে 1440p HD ভিডিও রেকর্ড করা সম্ভব । ফোনটিতে quad LED flash ব্যবহার করা হয়েছে, এর টেলি ফটো লেন্স টি 1/1.72″0.8 মাইক্রোন।
সেলফি ক্যামেরা হিসেবে ব্যবহার করা হয়েছে 16 মেগা পিক্সাল এর ক্যামেরা যা দিয়ে 1080p HD ভিডিও ধারণ করা সম্ভব ।
অন্যান্য সেন্সর গুলোর মধ্যে রয়েছে – Fingerprint, Accelerometer, Gyroscope, Proximity, E-Compass।

Infinix Note 11 Pro মোবাইল ফোনটি ৩টি রঙ্গে বাজারে এসেছে Mithril Grey, Haze Green, Mist Blue ।

Infinix Note 11 Pro Mobile Full Details & Price in Bangladesh

Infinix Note 11 Pro Mobile Full Details & Price in Bangladesh

Infinix Note 11 Pro – 8 / 128gb   এর মূল্য ( Price ) বাংলাদেশে এখন ২১০০০ টাকা ধরা হচ্ছে ।আশা করা যায় ফোনটির দাম কিছু দিনের ভিতরে ২০০০০ টাকার নিচে চলে আসবে।

২১,০০০ টাকায় কেনও সেরা অলরাউন্ডার স্মার্টফোন? Infinix Note 11 Pro 2021

Infinix Note 11 Pro মোবাইলটিকে ২১,০০০ হাজার টাকার ভিতরে সেরা স্মার্টফোন বলার পিছনে অনেকগুলো কারণ রয়েছে । এর প্রধান কারণ হলো এ চিপসেট MediaTek helio G96 , 125 refresh rate, বড় আকারের ডিসপ্লে যা ভিডিও দেখার অনুভূতি ছিল খুবই মুগ্ধ কর।

এছাড়াও ফোনটি Widewine l3 supported যার কারণে 0TT পারফর্ম গুলোতে 1080p HD ভিডিও দেখা সম্ভব, Dual studio speaker থাকার কারণে এর অডিও পারফরম্যান্স ছিল অসাধারণ। 8GB LPDDR RAM থাকা সত্ত্বেও আরো 3GB Ram বাড়ানোর সুবিধা রয়েছে এই ফোনটিতে ।

গুগোল এর নতুন চমক Google Pixel 6 ও 6 Pro স্মার্ট ফোন

ফোনটি বেঞ্চমার্ক স্কোরও অনেক ভালো এর Single code score – 519 ও Multi core score- 1781 । Helio G96 এর কারনে গেমিং এক্সপেরিয়েন্স অনেক চমৎকার । Call of duty, Asphalt 9 ,pubg , Free Fire গেমসগুলো ভালো maximum ও high গ্রাফিক্স সুন্দর ভাবে চালানো যায় এই ফোনটিতে। গেমস খেলার সময় ফোনটিকে ঠান্ডা রাখার জন্য এর উপরে ৯ টি বিশেষ লেয়ার ব্যাবহার করা হয়েছে, যার ফলে বেশি সময়  ধরে গেম খেললেও ফোনটি অস্বাভাবিকভাবে গরম হয়না।

Pori Moni ২০২১ এর নতুন ছবি – BD News Live 

ফোনটি ক্যামেরা এক্সপেরিয়েন্স অনেক চমৎকার ছিল। টেলি ফটো লেন্স এর কারণে অনেক সুন্দর সুন্দর ছবি তোলা সম্ভব এই ফোন দিয়ে । যদিও অল্প আলোতে ছবি তুলতে কিছুটা সমস্যা হয় , কিন্তু পর্যাপ্ত আলো থাকলে সুন্দর ছবি উঠে ফোন দিয়ে । এছাড়া সেলফি ক্যামেরা দিয়েও ভালো ছবি তোলা সম্ভব।

বড় ডিসপ্লে ,বড় ব্যাটারি, ফাস্ট চার্জার,ভালো চিপসেট , সুন্দর ছবি তোলার জন্য ভালো ক্যামেরা অপশন ইত্যাদি সামরিক দিক বিবেচনা করে Infinix note 11 Pro ফোন থেকে 21 হাজার টাকার ভিতরে বর্তমানে বাজারের সেরা ফোন বলতে কোন সমস্যা নেই।

BD News live | BD News | Online Bangla News 24 Live in Bangla/বাংলা on 24livenewsbd। এছাড়াও দেশ ও বিদেশের খবর, সর্বশেষ খবর,রাজনীতি, বিশ্ব,খেলাধুলা, বিনোদন,বাংলাদেশ, আজকের পত্রিকা, আন্তর্জাতিক, অর্থনীতি ,আজকের তাপমাত্রা,ক্রিকেট খেলা,ফুটবল, লাইভ স্কোর, শেয়ার বাজার, বাণিজ্য সহ আরও অনেক কিছু।

 

 

 

এ সম্পর্কিত আরও পড়ুন

মন্তব্য করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

বিভাগ

সর্বশেষ খবর