29 C
Dhaka
মঙ্গলবার, জুন ২৮, ২০২২
মূলপাতাঅপরাধরাজধানীতে স্পা সেন্টারের আড়ালে চলছে দেহ ব্যবসা ও মাদক সেবন

রাজধানীতে স্পা সেন্টারের আড়ালে চলছে দেহ ব্যবসা ও মাদক সেবন

রাজধানীতে স্পা সেন্টারের আড়ালে চলছে দেহ ব্যবসা ও মাদক সেবন
স্পা সেন্টারের আড়ালে চলছে দেহ ব্যবসা

রাজধানীতে স্পা সেন্টারের আড়ালে চলছে দেহ ব্যবসা ও মাদক সেবন

অনেকদিন ধরেই রাজধানীর অভিজাত এলাকাগুলোতে বাড়ি ভাড়া ও ফ্ল্যাট ভাড়া নিয়ে স্পা সেন্টারের আড়ালে  দেহ ব্যবসা ও মাদক সেবনের মতো অনৈতিক বাণিজ্য করে আসছিল কিছু দুষ্কৃতী।

এমন তথ্যের ভিত্তিতেই আজ গুলশান ও বনানীর ৩টি (spa center) স্পা সেন্টারে অভিযান চালিয়ে ২৮ জনকে গ্রেফতার করেছে পুলিশ ।

ঘটনার সূত্রপাত – অনেকদিন ধরেই পুলিশের কাছে অভিযোগ ছিল গুলশানের ১২৩ নম্বর সড়কের ২১ নাম্বার বাড়িতে স্পা সেন্টার এর আড়ালে রমরমা দেহ ব্যবসা ও মাদক সেবন চলছে । সেই তথ্যের ভিত্তিতে অভিযান পরিচালনা করতে গিয়ে শুরুতেই তোপের মুখে পড়ে পুলিশ ।

এ সময় বাড়ির কেয়ারটেকার এর মাধ্যমে তাদের স্পা সেন্টারে কাজ করে বলে শনাক্ত করলেন মুহূর্তেই আগ্রাসী ভাব মুহূর্তে উধাও হয়ে যায় । পরে ডুপ্লেক্স ফ্ল্যাটের তালা ভেঙ্গে ভিতরে যায় পুলিশ । সেখানে ছোট ছোট রুমে স্পেস সেন্টারের সরঞ্জাম ছাড়াও দেহ ব্যবসা ও মাদক সেবনের আলামত উদ্ধার করে পুলিশ ।

কেয়ারটেকারকে জিজ্ঞাসাবাদে জানা যায় অধিক অর্থের লোভে বাড়ির মালিকের যোগসাজশে চলছে দেহ ব্যবসা এর আগে ৪/৫ বার বাড়ির মালিককে এ বিষয়ে অভিযোগ দিলেও অধিক অর্থের লোভে তিনি বিষয়টি এড়িয়ে যান ।

রাজধানীতে স্পা সেন্টারের আড়ালে চলছে দেহ ব্যবসা ও মাদক সেবন

24 live news bd প্রতিনিধিকে পুলিশ জানায় এ সকল স্পা সেন্টারে দেহ ব্যবসার পাশাপাশি চলে মাদক সেবন । বারবার অভিযান চালানো হলেও আইনের দুর্বলতার কারণে বন্ধ করা যাচ্ছে না এ সকল অপকর্ম ।

গুলশান জোনের এডিসি, ডিএমপি নাজমুল হাসান ফিরোজ বলেন “ভাল ফ্যামিলির ছেলেরা যারা বাসায় মাদক সেবন করতে পারেনা, তারা বর্তমানে স্পা সেন্টার গুলোকে মাদক সেবনের আখড়া হিসেবে ব্যবহার করছে। প্রচলিত আইনের মাধ্যমে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিলেও ১৫ দিন কিংবা এক মাসের ভিতরে জামিনে মুক্তি পেয়ে অন্য কোথায় আবারো এইসকল অপকর্মে লিপ্ত হয়। যাতে বারবার অভিযান চালিয়েও এই সকল অপকর্ম কে বন্ধ করা যাচ্ছে না ।

অন্যান্য খবর দেখুন – ২৪ লাইভ নিউজ বিডি

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সংযুক্ত থাকুন

16,985ভক্তমত
2,458অনুগামিবৃন্দঅনুসরণ করা
61,453গ্রাহকদেরসাবস্ক্রাইব

সর্বশেষ খবর

আরও পডুন