22 C
Dhaka
রবিবার, নভেম্বর ২৮, ২০২১

মামুনুল হকের বিরুদ্ধে হল ধর্ষণ মামলা

[wpseo_breadcrumb]

মামুনুল হকের বিরুদ্ধে হল ধর্ষণ মামলা
ধর্ষণ মামলা

হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব মামুনুল হক অনেকদিন  ধরে রয়েছে নানা কারণে আলোচনা শীর্ষে। তারই অংশ হিসেবে আবার নতুন করে যোগ হলো মামুনুল হকের বিরুদ্ধে তার কথিত দ্বিতীয় স্ত্রী জান্নাত আরা ঝর্ণার ধর্ষণ মামলা ।

৩০ এপ্রিল শুক্রবার ২০২১ ঝর্ণা বেগম নারায়ণগঞ্জের সোনারগাঁ থানায় মামুনুল হকের বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করেন । মামলার এজাহারে অনুযায়ী মামুনুল হক ঝর্ণাকে তার দ্বিতীয় স্ত্রী হিসেবে দাবি করলেও , জান্নাত আরা ঝর্ণা তাদের বিয়ের কথা অস্বীকার করেছেন।

অভিযোগে তিনি বলেন বিয়ের প্রলোভন ও অসহায়ত্বের সুযোগ নিয়ে তার সাথে সম্পর্ক করেছে মামুনুল হক। পরবর্তীতে বিয়ের কথা বললে, করবো করবো বলে সময়ক্ষেপণ করতে থাকেন বলে জানান জান্নাত আরা ঝর্ণা।

প্রথম স্বামীর সাথে বিচ্ছেদের ও প্রধান হোতা হিসেবে তিনি মামুনুল হক এর নাম উল্লেখ করেন। অভিযোগে  ঝর্না বেগম আরও উল্লেখ করেন , তার প্রথম বিবাহ বিচ্ছেদের পর তিনি সামাজিক ও অর্থনৈতিক ভাবে অসহায় হয়ে পড়লে মামুনুল হক তাকে ঢাকায় এসে থাকার পরামর্শ দেন। 

এক পর্যায়ে তিনি খুলনা থেকে ঢাকা চলে আসেন । 

মামুনুল হকের বিরুদ্ধে হল ধর্ষণ মামলা ৩০ এপ্রিল শুক্রবার এই মামলাটি করেন মামুনুল হকের কথিত দ্বিতীয় স্ত্রী জান্নাত আরা ঝর্ণা 

ঢাকায় আসার পরই মুমিনুল হক তাকে তার অনুসারীদের বাসায় রাখেন । সেখানে  তাকে মামুনুল হক নানারকম প্রস্তাব দেন। সামরিক অবস্থার একপর্যায়ে তার প্রলোভিত  প্রস্তাবে সাড়া দেন তিনি।

তারপর মামুনুল হক তাকে উত্তর ধানমন্ডির সার্কুলার রোডের একটি বাসায় সাবলেট রাখেন । ঢাকায় থাকার টাকা ও কর্ম হিসেবে তাঁকে একটি বিউটি পার্লারে চাকরির ব্যবস্থা করে দেন মামুনুল হক। মামলার এজাহারে জান্নাত আরা ঝর্ণা বলেন, গত ৩ এপ্রিল সোনারগাঁয়ের রয়্যাল রিসোর্টে ঘোরাঘুরির কথা বলে ডেকে নিয়ে যায় মামুনুল হক।

সেখানে অবস্থানকালে কিছু মানুষ আমাদের আটক করে ফেলে। পরে মামুনুল হকের অনুসারীরা আমাকে সেখান থেকে উদ্ধার করে নিয়ে এক অপরিচিত মানুষের বাসায় আটকে রাখে । আমার সাথে কারো যোগাযোগ করতে দেয় নি বলে তিনি দাবি করেছেন। 

মামুনুল হকের বিরুদ্ধে হল ধর্ষণ মামলা করল জান্নাত আরা ঝর্ণা

মামুনুল হকের বিরুদ্ধে হল ধর্ষণ মামলা শুক্রবার সোনারগাঁ থানা পুলিশ  জান্নাত আরা ঝর্ণার এই অভিযোগের ভিত্তিতে নারী ও শিশু নির্যাতন দমন আইনে বিয়ের প্রলোভন দেখিয়ে বিয়ে না করা এবং আটক রেখে ধর্ষণের অভিযোগে ৯ এর ১ ধারায় মামলাটি করেছেন বলে আমাদেরকে সংশ্লিষ্ট পুলিশ কর্মকর্তারা জানান।

হেফাজত নেতা মামুনুল হক সোনারগাঁয়ে আটক

এদিকে গত ১৮ই এপ্রিল আটক করা হয়েছে  মামুনুল হককে। কারাগারে থাকা অবস্থায়হেফাজতে ইসলামের পূর্ণাঙ্গ কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয় এখন নতুন করে আবার এই ধর্ষণ মামলা  ফলে আমিনুল হকের জামিন/ মুক্তি অনেকটা অনিশ্চিত হয়ে গেল বলে ধারণা করছেন বিশিষ্ট সমাজ চিন্তাবিদেরা।

বিয়ের প্রলোভনে ধর্ষণ নবম শ্রেণির ছাত্রী

Breaking News Today | Online Latest Bangla News 24 live in Bangla/বাংলা on 24livenewsbd. এছাড়াও দেশ ও বিদেশের খবর, সর্বশেষ খবর,রাজনীতি, বিশ্ব,খেলাধুলা, বিনোদন,বাংলাদেশ, আজকের পত্রিকা, আন্তর্জাতিক, অর্থনীতি ,আজকের তাপমাত্রা,ক্রিকেট খেলা,ফুটবল, লাইভ স্কোর, শেয়ার বাজার, বাণিজ্য সহ আরও অনেক কিছু।

এ সম্পর্কিত আরও পড়ুন

মন্তব্য করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

বিভাগ

সর্বশেষ খবর