22 C
Dhaka
রবিবার, নভেম্বর ২৮, ২০২১

No Time To Die 2021 মুভি দেখুন HD ফ্রীতে

No Time To Die 2021 মুভি দেখুন HD ফ্রীতে

No Time To Die 2021 মুভি দেখুন HD ফ্রীতে

সম্প্রতি মুক্তি পেয়েছে James Bond 007 এর No time to die 2021 মুভিটি। বেশ অনেকদিন ধরেই এই মুভিটি দর্শক মনে আলোচনার তুঙ্গে ছিল। আর তার প্রধান কারণ হিসেবে ধরা হয় James Bond 007 মুভিতে ব্যবহৃত অত্যাধুনিক সকল গাড়ি, গেজেট ও মুভির স্টার কাস্থ।

James Bond 007 (জেমস বন্ড) নামের সাথে পরিচয় নেই এমন মানুষ দুষ্কর। কারণ বন্ড সিরিজের মুভি গুলোতে প্রত্যেকটি চরিত্র কে এতটা স্বতঃস্ফূর্ত এবং মনমুগ্ধকর ভাবে তুলে ধরা হয় যা দর্শক-মনে সহজেই দাগ কেটে ফেলে। গোয়েন্দা কাহিনী, অসাধারণ বুদ্ধির মারপ্যাঁচ, মনমুগ্ধকর একশন ও অত্যাধুনিক প্রযুক্তির ব্যবহার দেখানো হয় (জেমস বন্ড) মুভিতে। তাই যুগ যুগ ধরে সিনেমা জগতে অত্যন্ত জনপ্রিয় স্থান ধরে রাখতে পেরেছে জেমস বন্ড মুভি গুলো।

No Time To Die 2021 মুভি দেখুন HD ফ্রীতে

No time to die 2021 জেমস বন্ড সিরিজের ২৬তম মুভি। Daniel Craig (ড্যানিয়েল ক্রেগ) এর জেমস বন্ড এজেন্ট হিসেবে এটি ষষ্ঠ এবং শেষ মুভি।

Casino Royale (2006) মুভির মধ্য দিয়ে ড্যানিয়েল ক্রেগ jamesbond007 চরিত্রে অভিনয় শুরু করে যা No time to die 2021 জেমস বন্ড এজেন্ট হিসেবে তার শেষ মুভি। Daniel Craig (ড্যানিয়েল ক্রেগ) সবচেয়ে বেশি দীর্ঘ ১৫ বছর মুভির প্রধান চরিত্রে অভিনয় করেছেন।

No Time To Die 2021 Movie (মুভি) HD Download 

Story (কাহিনী) 

জেমস বন্ড সক্রিয় পরিষেবা ছাড়ার পর জ্যামাইকায় শান্ত জীবন উপভোগ করছেন। সিনেমায় তার শান্তি স্বল্পস্থায়ী হয় যখন সিআইএ থেকে তার পুরানো বন্ধু ফেলিক্স লেইটার সাহায্য চাইতে আসে। অপহৃত বিজ্ঞানীকে উদ্ধার করার মিশন প্রত্যাশার চেয়ে অনেক বেশি বিশ্বাসঘাতক হয়ে উঠেছে, যা বন্ডকে বিপজ্জনক নতুন প্রযুক্তিতে সজ্জিত রহস্যময় ভিলেনের পথে নিয়ে যাচ্ছে।

No Time To Die 2021 মুভি দেখুন HD ফ্রীতে

এ সম্পর্কিত আরও পড়ুন

মন্তব্য করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

বিভাগ

সর্বশেষ খবর