24 C
Dhaka
শনিবার, জানুয়ারি ২২, ২০২২
মূলপাতাবিনোদনAllu Arjun Pushpa the rise মুভির আয় কত ? শুনলে আবাক হবেন

Allu Arjun Pushpa the rise মুভির আয় কত ? শুনলে আবাক হবেন

Allu Arjun Pushpa the rise মুভির আয় কত
Allu Arjun Pushpa

Allu Arjun Pushpa The Rise মুভির আয় কত ? শুনলে আবাক হবেন 

তামিল সুপারস্টার Allu Arjun ও Rashmika Mandanna অভিনীত Pushpa The Rise Part 1 সিনেমাটি তামিল, হিন্দি সহ মোট পাঁচটি ভাষায় ভারত ও বিশ্বের অন্যান্য মুক্তি পেয়েছেন । আর মুক্তির পর এই বক্সঅফিস কাপাতে শুরু করেছে সিনেমাটি । আলু অর্জুন অভিনীত Pushpa (পুষ্পা) The Rise Part 1 মুভিটি মাত্র ২ দিনে আয় করেছে ১০০ কোটি রুপি ।

গত ১৭ ডিসেম্বর ২০২১ ভারত সহ বিশ্বব্যাপী বড়দিন উপলক্ষে মোট পাঁচটি ভাষায় পুষ্পা দ্যা রাইজ-১ মুক্তি পায়। বক্স অফিসে তাক লাগিয়ে মুক্তির দিনেই সিনেমাটি শুধুমাত্র ভারতে একদিনে আয় করে ৬৪.৮০ কোটি রুপি । বিশ্বব্যাপী সিনেমাটির প্রথম দিনে সংগ্রহ মোট ১৩.২০ কোটি রুপি । সব মিলিয়ে ভারত ও বিশ্বব্যাপী সিনেমাটির প্রথম দিনে সংগ্রহ ছিল ৭৮ কোটি রুপি ।

পুষ্পা সিনেমাটির হিন্দি ভার্সন প্রথম দুই দিনে মোট ৭.২৫ কোটি রুপি আয় করেছে । এর আগে দক্ষিণের কেবলমাত্র Baahubali ও Robot 2.0 সিনেমা ছাড়া তামিলের কোন মুভি হিন্দি ভার্সনে ৭ দিনে সাত কোটির ঘরে পৌঁছাতে পারেনি । রবিবারের দিনেই আয় আরো বৃদ্ধি পাবে বলে ধারণা করছে সিনেমা বিশ্লেষকরা ।

ভারতের বিশিষ্ট জার্নালিস্ট ও মুভি বিশ্লেষক Ramesh Bala – Pushpa The Rise সিনেমাটির আয় দুই দিনেই   ১০০ কোটি রুপি ছুঁয়েছে বলে নিশ্চিত করেছেন ‌।

Allu Arjun Pushpa The Rise মুভির আয় কত ?

Pushpa: The Rise Part 1 সিনেমাটি মোট দুটি ভাগে বিভক্ত । যার প্রথম ভাগ Pushpa: The Rise Part 1 গত ১৭ ডিসেম্বর ২০২১ একইসাথে পাঁচটি ভাষায় ও বিশ্বব্যাপী মুক্তি পেয়েছে। পুষ্পা মুভিটি কাহিনী ভারতে চন্দনকাঠের চোরাচালান এর পটভূমিতে নির্মিত একশন,রোমান্স, ড্রামা ।

Watch Pushpa  The Rise (Hindi) Movie Trailer 

সিনেমাতে অভিনয় করেছে আলু অর্জুন,রাশমিকা। এছাড়া মুখ্য চরিত্রে অভিনয় করেছেন ফাহাদ ফাসিল , ধনঞ্জয়,রাও রমেশ, অজয় ঘোষ ছাড়াও আরো অনেকে।

Pushpa the rise 1 – সিনেমাটি পরিচালনা করেছেন সুকুমার । মুভিটি প্রডিউস করেছেন নাবিন ইয়েরনানি ও রবি শংকর। সঙ্গীত প্রদর্শন করেছেন দেবী শ্রী প্রসাদ ।

পুষ্পা মুভির বাজেট ১৭০ কোটি রুপি হলেও সিনেমার প্রমোশন ও প্রোডাকশন মিলিয়ে ১৮০ কোটি রুপি আনুমানিক ধরা হয়েছে বলে জানা যায়। সিনেমাটি ভারতে ৩৮০০ টি ও বিশ্বব্যাপী ৬৫০ টি প্রেক্ষাগৃহে প্রদর্শিত হচ্ছে।

১৭ ডিসেম্বর Pushpa সিনেমার পাশাপাশি মার্বেল ফ্র্যাঞ্চাইজি Spider-Man : No way home সিনেমাটি বিশ্বব্যাপী মুক্তি পেয়েছে । অন্য মার্বেল সিনেমা গুলোর মতই মুক্তির পর থেকে এই সিনেমাটি একের পর এক রেকর্ড করে যাচ্ছে ।

দুটি সিনেমা পাশাপাশি মুক্তির ফলে পুষ্পা সিনেমায় কিছুটা কমেছে বলে ধারণা অনেক চলচ্চিত্র বিশ্লেষকের ।
এর পরেও Allu Arjun ও Rashmika ভক্তদের কাছে পুষ্পা সিনেমা নিয়ে আগ্রহের কোনো কমতি দেখা যায়নি,

অনেকদিন ধরেই ভক্তরা ছবিটির জন্য অধীর আগ্রহে বসে ছিলেন। দুজনের জুটি পছন্দের সাথে গ্রহণ করেছেন দর্শক ও ভক্তরা । কালেকশন দেখে রীতিমত অবাক বলিউডের অভিনেতা-অভিনেত্রীসহ বড় বড় মিডিয়া হাউজ এর পরিচালকরা।

ধারণা ছিল সিনেমাটি ভালো কালেকশন করবে বক্সঅফিসে । কিন্তু এখন সিনেমাটির কালেকশন দেখে রীতিমতো জ্বলতে শুরু করেছে অনেক হিন্দিভাষী বলিউড পরিচালক ও প্রযোজক ।

মুক্তির আগেই সিনেমার প্রযোজক পুষ্পা মুভির মিডিয়া রাইটস ও বিশ্বব্যাপী হলগুলোতে সিনেমা প্রদর্শন জন্য ১৫০ কোটি রুপির ঘরে তুলেছে বলেছেন বলে জানা যায় ।

Pushpa The Rise Movie Box Office Collection – Live News BD

 

মুক্তির দুই সপ্তাহে পুষ্পা মুভি ভারত থেকে ঘরে তুলেছে ১৮৩ কোটি রুপি। বিশ্বব্যাপী সিনেমাটির মোট সংগ্রহ ২৩০ কোটি রুপি। ছবিটির দ্বিতীয় অংশ ( Part 2) Pushpa The Fall আগামী বছর ২০২২ এ মুক্তি পাবে বলে নিশ্চিত করেছেন সিনেমার নির্মাতারা ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সংযুক্ত থাকুন

16,985ভক্তমত
2,458অনুগামিবৃন্দঅনুসরণ করা
61,453গ্রাহকদেরসাবস্ক্রাইব

সর্বশেষ খবর

আরও পডুন