23 C
Dhaka
শনিবার, জানুয়ারি ২২, ২০২২
মূলপাতাবিনোদনJacqueline (জ্যাকলিন) ও সুকেশের অন্তরঙ্গ ছবি ভাইরাল

Jacqueline (জ্যাকলিন) ও সুকেশের অন্তরঙ্গ ছবি ভাইরাল

Jacqueline (জ্যাকলিন)ও সুকেশের অন্তরঙ্গ ছবি ভাইরাল
জ্যাকলিন ও সুকেশের অন্তরঙ্গ ছবি

Jacqueline (জ্যাকলিন) ও সুকেশের অন্তরঙ্গ ছবি ভাইরাল

কিছুদিন হল বলিউড অভিনেত্রী Jacqueline Fernandez (জ্যাকলিন) ব্যাপকভাবে সমালোচিত হয়েছেন তার ও সুকেশ চন্দ্রশেখর সম্পর্কের কারণে। সেই আগুনে ঘি হিসেবে কাজ করেছে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত জ্যাকলিন ও সুকেশ চন্দ্রশেখর এর অন্তরঙ্গ কিছু ছবি।

সুকেশ ও জ্যাকলিনের এই অন্তরঙ্গ ঘনিষ্ঠ ছবিতে জ্যাকলিন সুকেশ এর গলা জড়িয়ে শুয়ে আছে ‌, গলায় লাভ বাইট এর চিহ্ন জ্বলজ্বল করছে। এই ছবি প্রকাশের পর তুমুল হইচই পড়ে গেছে সোশ্যাল মিডিয়াতে।

কে এই সুকেশ চন্দ্রশেখর ?

২০২১ সালের আলোচিত প্রতারক/কনম্যান সুকেশ চন্দ্রশেখর। প্রতারণার মাধ্যমে ২০০ কোটি রুপি আত্মসাতের সহ অর্থপাচারের অভিযোগ রয়েছে । সম্প্রতি সুকেশ চন্দ্রশেখর ও তার স্ত্রী মনের বিরুদ্ধে ২০০ কোটি রুপি আত্মসাতের অভিযোগে দিল্লির আদালতে ৭ হাজার পাতার চার্জশিট জমা দিয়েছেনএনফোর্সমেন্ট ডিরেক্টরেট। ।

অভিযোগে বলা হয়েছে তিহার জেলে থাকা অবস্থায় ভারতীয় এক ব্যবসায়ীর কাছ থেকে আত্মসাতের মাধ্যমে ২০০ কোটি রুপি নিয়েছেন সুকেশ চন্দ্র শেখর । এই মামলা তদন্ত করতে গিয়ে বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ ও নোরা ফাতেহি নাম সামনে চলে আসে ।

Jacqueline (জ্যাকলিন) ও সুকেশের অন্তরঙ্গ ছবি ভাইরাল

Jacqueline (জ্যাকলিন)ও সুকেশের অন্তরঙ্গ ছবি ভাইরাল
jacqueline fernandez & sukesh chandrashekhar

তদন্তের স্বার্থে সুকেশ চন্দ্রশেখর কে জিজ্ঞাসাবাদে সে জ্যাকলিন ফার্নান্ডেজ সাথে তার সম্পর্কের কথা স্বীকার করে। সুকেশের কাছে থেকে উপহার হিসেবে ৫২ লাখ রুপির ঘোড়া, ৩২ লাখ রুপির বিড়াল, হ্যান্ড ব্যাগ জুতা সব মিলিয়ে প্রায় ১০ কোটি রুপি মূল্যের উপহার নিয়েছেন অভিনেত্রী Jacqueline (জ্যাকলিন)।

উপহারের এই খতিয়ান সামনে আসার পর ভারতীয় মিডিয়া সহ দেশজুড়ে আলোচনা ও তোলপাড় সৃষ্টি হয় । যার ফলে দুইবার ইডির মুখোমুখিও হতে হয়েছিল জ্যাকলিনকে, এমনকি বিনা অনুমতিতে দেশ ছাড়তে পারবেন না বর্তমানে এই অভিনেত্রী ।

প্রথম অবস্থায় Jacqueline সম্পর্কের কথা অস্বীকার করলেও, একের পর এক সুকেশ ও তার ঘনিষ্ঠ ছবিগুলো প্রকাশের পর বিপাকে পড়ে যায় এই অভিনেত্রী। ছবি প্রকাশের ধারাবাহিকতায় আবারও নতুন করে তাদের এই ছবি প্রকাশের পর বিতর্ক ও আলোচনা নতুন ঝড় সৃষ্টি হয়েছে সোশ্যাল মিডিয়া গুলোতে ।

সুকেশের সাথে ঘনিষ্ঠ ছবি না ছড়ানোর অনুরোধ জানালেন জ্যাকলিন

ছবির বিষয়ে অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ তার অফিসিয়াল টুইটার পেজে একটি পোস্ট করেছেন । সেখানে তিনি লিখেছেন “আমি মুখ খোলেনি তার সুযোগ নিয়ে কি ? এই ঘনিষ্ঠতম মুহূর্তগুলো ফাঁস প্রশ্ন  রেখেছেন  তিনি ।

এই দেশে ও দেশের মানুষ আমাকে প্রচন্ড ভালোবাসা ও সম্মান দিয়েছে । এই তালিকায় সাংবাদিকদের কাছ থেকে অনেক কিছু শিখেছি। আপাতত আমি খুব খারাপ সময়ের মধ্যে দিয়ে যাচ্ছি। আশাকরি এই খারাপ সময় পার হয়ে যাবে ভক্ত ও বন্ধুদের ভালোবাসার জোরে । সাংবাদিক বন্ধুদের অনুরোধ করে তিনি বলেন খবর করতে গিয়ে দয়া করে এমন ছবি প্রকাশ করবেন না যা আমার ব্যক্তিগত জীবনের গোপনীয়তার নষ্ট করবে। ব্যক্তিগত ও সামাজিক জীবনের পার্থক্য বজায় রাখুন ”

অন্যান্য খবর দেখুন – News BD 24 Live 

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সংযুক্ত থাকুন

16,985ভক্তমত
2,458অনুগামিবৃন্দঅনুসরণ করা
61,453গ্রাহকদেরসাবস্ক্রাইব

সর্বশেষ খবর

আরও পডুন