22 C
Dhaka
রবিবার, নভেম্বর ২৮, ২০২১

ভারতের ছত্রিশগড়ে দুর্গা বিসর্জনের শোভাযাত্রা উড়িয়ে দিল গাড়ি ভাইরাল সেই ভিডিও

[wpseo_breadcrumb]

ভারতের ছত্রিশগড়ে দুর্গা পূজার শোভাযাত্রা উড়িয়ে দিল গাড়ি ভাইরাল সেই ভিডিও
ভারতের ছত্রিশগড়ে দুর্গা পূজার শোভাযাত্রা উড়িয়ে দিল গাড়ি ভাইরাল সেই ভিডিও

ভারতের ছত্রিশগড়ে দুর্গা বিসর্জনের শোভাযাত্রা উড়িয়ে দিল গাড়ি ভাইরাল সেই ভিডিও

সম্প্রতি সোশ্যাল মিডিয়া গুলোতে বেপরোয়া একটি গাড়ি কিছু সংখ্যক মানুষের গায়ের উপর দিয়ে যাওয়ার ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে। মূলত এই ঘটনাটি ঘটেছে ভারতের ছত্রিশগড়ের যশপুরে ।

১৫ অক্টোবর শুক্রবার ভারতের ছত্রিশগড় যশপুরে দূর্গা বিসর্জনের শোভাযাত্রায় আকস্মিক একটি দ্রুতগামী গাড়ি ঢুকে পড়ে। ভাইরাল হওয়া ভিডিটিতে দেখা যায় বেপরোয়া গাড়িটি দ্রুতবেগে এসে শোভাযাত্রার মানুষদের গায়ের উপর চাপা দিয়ে সামনের দিকে এগিয়ে যাচ্ছে ।

এই ঘটনায় তাৎক্ষণিক ৪জন নিহত এবং অন্তত ২০ জন আহত হয়। স্থানীয় সূত্রে জানা গেছে মৃত্যুর সংখ্যা আরও বৃদ্ধি হতে পারে।

ভারতের ছত্রিশগড়ে দুর্গা বিসর্জনের শোভাযাত্রা উড়িয়ে দিল গাড়ি ভাইরাল সেই ভিডিও

দূর্গা বিসর্জন শোভাযাত্রার সময় পেছনের দিকের মানুষদের ধাক্কা দিয়ে গাড়িটি সামনের দিকে এগিয়ে যায়। বেপরোয়া গাড়ির ধাক্কায় শোভাযাত্রার মানুষ রাস্তায় লুটিয়ে পরলেও গাড়ির গতি কমায়নি চালক।

উত্তেজিত জনতা ওই গাড়িটি ধাওয়া করে ধরে ফেলে গাড়িটিতে আগুন লাগিয়ে দেয়। খবর পেয়ে ঘটনাস্থলে এসে পুলিশ অভিযুক্ত চালক সহ আরো এক জনকে গ্রেফতার করে।

IPL 2021 চ্যাম্পিয়ন হলো ধোনির চেন্নাই

পুলিশ সূত্রে জানা গেছে, অভিযুক্তরা মধ্যেরাজ্য থেকে গাড়ি চালিয়ে ছত্রিশগড় পাড় হচ্ছিল। তাদের কাছে আগে থেকে সংবাদ ছিল গাড়িতে গাঁজা রয়েছে। সেই অনুসারে গাড়ি টিকে ধাওয়া করা হলে চালক তীব্র গতিতে শোভাযাত্রা মানুষদের ধাক্কা সামনের দিকে চলে যাওয়ার চেষ্টা করে।

ভারতে প্রতিমা বিসর্জনের মিছিলে ঢুকে পড়ল বেপরোয়া গাড়ি

এই ঘটনায় এলাকায় তীব্র চাঞ্চল্য ও থমথমে পরিবেশ বিরাজ করছে। তাছাড়া এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে বলে জানা গেছে।

এই ঘটনায় উদ্বেগ প্রকাশ করেছেন ছত্তিশগড়ের মুখ্যমন্ত্রী ভুপেশ বাঘেলা। ইতিমধ্যে ঘটনার সুষ্ট তদন্তের নির্দেশ দেওয়া হয়েছে বলে জানিয়েছেন তিনি।

আরিয়ান খানের জামিন আবেদন নাকচ,Shah Rukh পুত্র Aryan Khan ভালো নেই জেলে

Breaking News Today | Online Latest Bangla News 24 live in Bangla/বাংলা on 24livenewsbd। এছাড়াও দেশ ও বিদেশের খবর, সর্বশেষ খবর,রাজনীতি, বিশ্ব,খেলাধুলা, বিনোদন,বাংলাদেশ, আজকের পত্রিকা, আন্তর্জাতিক, অর্থনীতি ,আজকের তাপমাত্রা,ক্রিকেট খেলা,ফুটবল, লাইভ স্কোর, শেয়ার বাজার, বাণিজ্য সহ আরও অনেক কিছু।

এ সম্পর্কিত আরও পড়ুন

মন্তব্য করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

বিভাগ

সর্বশেষ খবর