23 C
Dhaka
শনিবার, জানুয়ারি ২২, ২০২২
মূলপাতাবিনোদনHarnaaz Sandhu Miss Universe -২১ বছর পর ফের মিস ইউনিভার্স ভারতের হরনাজ...

Harnaaz Sandhu Miss Universe -২১ বছর পর ফের মিস ইউনিভার্স ভারতের হরনাজ সান্ধু

Harnaaz Sandhu Miss Universe 2021 Winner 

সরাইলের এইলাট শহরে মিস ইউনিভার্স- ২০২১ মুকুটজয়ী হারনাজ সান্ধু, ২১ বছর পর আবারও ‘মিস ইউনিভার্স’ পেল ভারত ।

Harnaaz Sandhu miss universe 2021

ইসরাইলে অনুষ্ঠিত ৭০ তম “মিস ইউনিভার্স” প্রতিযোগিতার বিজয়ী হয়েছেন ভারতের হারনাজ সান্ধু। এর ফলে দীর্ঘ ২১ বছর অপেক্ষার অবসান ঘটিয়ে ৩য় ভারতীয় হিসাবে ইতিহাসে নাম লেখালো মিস ইউনিভার্স ২০২১ হরনাজ সান্ধু  (Harnaaz Sandhu)

২০০০ সালের শেষবার  মিস ইউনিভার্স শিরোপা পেয়েছিল ভারতীয় চিত্র-নায়িকা লারা দত্ত। এরপর দীর্ঘ ২১ বছর পার হয়ে গেল কোন ভারতীয়র মাথায় মিস ইউনিভার্সের শিরোপা ওঠেনি। তার আগে হাজার ১৯৯৪ সালে মিস ইউনিভার্স হয়েছিলেন বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন । সুস্মিতা সেন ও লারা দও পরে তৃতীয়বারের মতো ভারতীয় হিসাবে মিস ইউনিভার্স মুকুট মাথায় তুলল হরনাজ সান্ধু ।

১৩ই ডিসেম্বর সোমবার মিস ইউনিভার্স ২০২১ আসরের শেষ দিনে প্যারাগুয়ের “নাদিয়া ফেরেইরা” কে হারিয়ে  মিস ইউনিভার্সের ২০২১ মুকুট মাথায় তুলেন হরনাজ (Harnaaz Sandhu) বিজয়ীর হিসেবে নাম ঘোষণার পর আবেগাপ্লুত হয়ে মঞ্চে দাঁড়িয়ে কেঁদে ফেলেন ।

তাকে মিস ইউনিভার্সের মুকুট পরিয়ে দেন গতবারের মিস ইউনিভার্স ২০২০ মেক্সিকোর অ্যান্ড্রিয়া মেজা । মুকুট পরার পর হরনাজ সোশ্যাল মিডিয়া একটি ভিডিও বার্তা প্রকাশ করে  তাঁর বাবা-মা এবং মিস ইন্ডিয়া অর্গানাইজেশন অফ ইন্ডিয়াকে ধন্যবাদ জানান।

Harnaaz Sandhu Miss Universe 2021

মিস ইউনিভার্স ২০২১ হল ভারতের হরনাজ সান্ধু

এই জয়ের মধ্য দিয়ে ২১ বছরের খরা কাটিয়ে তৃতীয়বারের মতো ভারতীয় মিস ইউনিভার্স হিসাবে ইতিহাসে নাম ২১ বছর বয়সী এই সুন্দরী। ২০০০ সালের ৩রা মার্চ ভারতের চণ্ডীগড় শহরে হারনাজ সান্ধুর জন্ম হয়। ছোটবেলা থেকেই অভিনয়ের প্রতি তার শখ ছিল। তাই শুরু থেকেই অভিনয় এবং মডেলিং জগতে ক্যারিয়ার শুরু করে পড়ে তার বাবা-মা জানায়।

সুন্দর ও সহজ মেহেদীর ডিজাইন শিখে নিন 24livenewsbd 

২০১৭ সালে হারনাজ মডেলিং শুরু করেন। তিনি পাবলিক অ্যাডমিনিস্ট্রেশনে স্নাতকোত্তরের শিক্ষার্থী। হারনাজ একাধারে হিন্দি, পাঞ্জাবি ও ইংরেজি ভাষায় দক্ষ। তিনি পাঞ্জাবি ভাষায় শের লিখতে ভালোবাসেন। হারনাজের মা গাইনি চিকিৎসক।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সংযুক্ত থাকুন

16,985ভক্তমত
2,458অনুগামিবৃন্দঅনুসরণ করা
61,453গ্রাহকদেরসাবস্ক্রাইব

সর্বশেষ খবর

আরও পডুন