22 C
Dhaka
রবিবার, নভেম্বর ২৮, ২০২১

Aryan Drug Case জামিন পেল শাহরুখ পুত্র আরিয়ান খান

জামিনে মুক্তি পেল শাহরুখ পুত্র আরিয়ান খান

Aryan Drug Case জামিন পেল শাহরুখ পুত্র আরিয়ান খান

দীর্ঘ ২৬ দিন জেল খাটার পর অবশেষে জামিন পেল শাহরুখ পুত্র আরিয়ান খান। আজ ২৮ অক্টোবর ২০২১ বোম্বে হাইকোর্ট আরিন খানের জামিন মঞ্জুর করেছে।

অক্টোবর মাসের ২ তারিখে বোম্বাইয়ের একটি ক্রুজ শিপ থেকে আটক হন আরিয়ান খান। এরপর তাকে জিজ্ঞাসাবাদের জন্য এনসিবি কার্যালয়ে নিয়ে যাওয়া হয়। জিজ্ঞাসাবাদ শেষে ৩ অক্টোবর এনসিবি (NCB) তাকে মাদক মামলায় গ্রেফতার দেখায়।

এরপর থেকে বোম্বাইয়ের আর্থার রোডের জেলখানায় ছিলেন আরিয়ান খান। ছেলের মুক্তির জন্য শাহরুখ খান বোম্বাই এর শীর্ষ আইনজীবিদের ভাড়া করে দফায় দফায় জামিনের আবেদন করে।

কিন্তু বড় বড় উকিল ভাড়া করে কোনো কাজে আসেনি বরং আদালত বার বার আরিয়ান খান এর জামিন নামঞ্জুর করে এনসিবির পক্ষে রায় দেয়। প্রথমে বোম্বে সেশন কোর্ট ও ম্যাজিস্ট্রেট কোর্ট আরিয়ান এর জন্য জামিনের আবেদন করা হয়।

কিন্তু দুইবারই তার জামিনের আবেদন নামঞ্জুর করে আদালত । ফলে শাহরুখ খানের আইনজীবীরা আরিয়ান খান এর জামিনের জন্য বোম্বে হাইকোর্টের শরণাপন্ন হয়।

২৬ অক্টোবর বোম্বে হাইকোর্টে আরিয়ান খানের মামলার শুনানি শুরু হয়। তিনদিন ধরে চলা শুনানিতে আদালত দুই পক্ষের যুক্তিতর্ক শুনে আজ ২৮ অক্টোবর ৪.৪৫ মিনিটে আরিয়ানের জামিনের পক্ষে রায় দেয়।

Aryan Drug Case জামিন পেল শাহরুখ পুত্র আরিয়ান খান

আইনজীবী মুকুল রোহাতগি আরিয়ান খান এর গ্রেফতারকে আইন সঙ্গত নয় বলে জানান, এর যুক্তি হিসেবে তিনি আদালতকে জানান “ক্রুজ শিপ থেকে যখন আরিয়ানকে আটকের সময় সে কোন মাদক সেবন করে নি ও তার কাছে থেকে মাদক উদ্ধার হয়নি” ।

অন্যদিকে এনসিবি পক্ষের আইনজীবী যুক্তি হিসেবে আরিয়ানের গত তিন চার বছর ধরে মাদক গ্রহণ,তার বন্ধু আবাস মার্চেন্ট কাছে থেকে উদ্ধারকৃত মাদক,দেশে-বিদেশে বিভিন্ন মাদক সরবরাহকারী ব্যবসায়ীর সাথে তার যোগাযোগ রয়েছে  ও হোয়াটসঅ্যাপ চ্যাট দেখিয়ে জামিনের বিপক্ষে অবস্থান নেয় ।

অভিজ্ঞ মুকুল রোহতগির তুখড় যুক্তিতে জেলমুক্ত আরিয়ান খান

অবশেষে জামিন পেলেন শাহরুখ খানের পুত্র আরিয়ান

দুই পক্ষের যুক্তিতর্ক শুনে শেষ পর্যন্ত আরিয়ান খানকে জামিন দেয় আদালত। মাদক মামলায় গ্রেফতার আরবাজ মার্চেন্ট ও মুনমুন ধামেচা কেও জামিন দিয়েছে আজ হাইকোর্ট। কিন্তু হাইকোর্টে জামিনের কাগজ জেলখানায় না পৌঁছায় আরো একটি রাত তাদের জেলখানায় কাটাতে হবে।

এদিকে আরিন খানের জামিনের পর দীর্ঘ চিন্তার অবসান ঘটল শাহরুখ খানের । ছেলের মুক্তির জন্য শাহরুখ খান চেষ্টার কোন কমতি করেনি এতদিন । Twitter প্রায় সব বড় বড় বলিউড তারকারা Shah Rukh khan অভিনন্দন জানিয়ে টুইট বার্তা প্রকাশ করেছেন।

শাহরুখ ভক্তরা আরিয়ান খান এর জামিনের খবর শুনে ‘মান্নাত‘ এর সামনে আতশবাজি ফুঁটিয়ে আনন্দ প্রকাশ করতে দেখা গেছে । তাছাড়া Twitter এ #ShahRukhKhan #WelcomeHomeAryanKhan হ্যাশট্যাগ গুলো এক নাম্বারের ট্রেন্ডিং রয়েছে ।

ছেলের জামিনের খবর পেয়ে কেঁদে ফেলেছে শাহরুখ খান (Shah Rukh Khan)

NDTV-কে দেওয়া এক সাক্ষাত্কারে আইনজীবী মুকুল রোহাতগি জানান ‘ Aryan এর জামিন এর তিনি Shah Rukh Khan এর সাথে দেখা করেছেন।

“ছেলের জামিনের কথা শুনে শাহরুখ খান খুশিতে কেঁদে ফেলেছে। তিনি আরো জানান বেশ কিছুদিন ধরে শাহরুখ নিজের কাজকর্ম সব বাদ দিয়ে ছেলের জামিনের জন্য চেষ্টা করে যাচ্ছে। এমনকি তিন চারদিন ধরে খাওয়া-দাওয়া বাদ দিয়ে একের পর এক কফি খেয়ে যাচ্ছিল। শেষ পর্যন্ত ওর মুখে একটু স্বস্তির হাসি দেখলাম কিছুক্ষণ আগে হাজার হোক বাবার মন বলে কথা”

অবশেষে জামিন পেলেন শাহরুখ খানের পুত্র আরিয়ান ( Aryan Khan Gets Bail)

অবশেষে জামিন পেলেন শাহরুখ খানের পুত্র আরিয়ান

এদিকে আরিয়ান খান এর গ্রেফতার ও জামিন না পাওয়ার পিছনে রাজনৈতিক উদ্দেশ্যে আছে বলে কিছু মহল অভিযোগ করে আসছিল এতদিন ধরে ।

এর ভিতরে অন্যতম মহারাষ্ট্র কংগ্রেস মুখপাত্র নবাব মালিক। নবাব মালিক অভিযোগ জানায় শাহরুখ খানের ছেলে আরিয়ান খান কে ফাঁসানো হচ্ছে ইচ্ছাকৃতভাবে ও রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত

তিনি আরো অভিযোগ করেন, এনসিবি প্রমুখ সামীর ওয়াংখেড়ে ইচ্ছাকৃত বলিউড তারকাদের মিথ্যাকে মামলায় ফাঁসিয়ে মোটা অঙ্কের টাকা হাতিয়ে নেন।

Aryan Drug Case ছেলের সাথে দেখা করতে গেল Shahrukh Khan

তার এই দাবি আরো জোরালো হয় যখন আরিয়ান খানের মামলার একজন সাক্ষী প্রভাকার সেল অভিযোগ করেন যে কিরান গোসাভি শাহরুখ খানের ম্যানেজারের কাছে তার ছেলের মুক্তির জন্য ১৮ রুপি টাকা দাবি করেছে।

তিনি আরো বলেন যে, সেখান থেকে ৮ কোটি রুপি এনসিবি প্রমুখ সামীর ওয়াংখেড়ে নেবেন। প্রভাকার সেলের এই ভাইরাল ভিডিও বার্তার পর থেকে গণমাধ্যম ও জনগণের মাঝে সামীর ওয়াংখেড়ের সততা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করে।

আরিয়ান খান মামলার সাক্ষী প্রভাকর সেল ভাইরাল ভিডিও

Pori Moni ২০২১ এর নতুন ছবি 24livenews

24livenewsbd ~ BD News live | Online Bangla News 24 live in Bangla/বাংলা on 24livenewsbd। এছাড়াও দেশ ও বিদেশের খবর, সর্বশেষ খবর,রাজনীতি, বিশ্ব,খেলাধুলা,Live Match Score,T20 World Cup live Match, IPL ,Today Match Result,বিনোদন,বাংলাদেশ, আজকের পত্রিকা, আন্তর্জাতিক, অর্থনীতি ,আজকের তাপমাত্রা,ক্রিকেট খেলা,ফুটবল, লাইভ স্কোর, শেয়ার বাজার, বাণিজ্য সহ আরও অনেক কিছু।

এ সম্পর্কিত আরও পড়ুন

মন্তব্য করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

বিভাগ

সর্বশেষ খবর