22 C
Dhaka
রবিবার, নভেম্বর ২৮, ২০২১

Aryan Drug Case ছেলের সাথে দেখা করতে গেল Shahrukh Khan

Aryan Drug Case - ছেলের সাথে দেখা করতে গেল Shahrukh Khan
ছেলের সাথে দেখা করতে গেল Shahrukh Khan

Aryan Drug Case  ছেলের সাথে দেখা করতে গেল Shahrukh Khan

২ অক্টোবর বোম্বাইয়ের ক্রস পার্টি থেকে মাদক মামলায় আটক করা হয় বলিউড সুপারস্টার শাহরুখ খানের ছেলে আরিয়ান খান কে। এরপর জামিনের আবেদন খারিজ হওয়ায় আর্থার রোডের জেলখানায় রাখা হয় তাকে।

দুই দফা জামিন আবেদন খারিজ হওয়ায় আজ বৃহস্পতিবার সকালে প্রথমবার Shah Rukh Khan বোম্বাই আর্থার রোডের জেলখানায় দেখা করতে যান ছেলে আরিয়ান খান এর সাথে।

আরিয়ান খানের জামিন আবেদন নাকচ, Shah Rukh পুত্র Aryan Khan ভালো নেই জেলে

২০ অক্টোবর বোম্বাই সেশন কোট আরিয়ান খানের জামিন আবেদন খারিজ করে দেয়ার পর থেকে শাহরুখ খান ও তার পরিবারের উদ্বেগ আরোও বেড়ে গিয়েছে। আরিয়ান খান এনসিবির (NCB) হাতে আটকের পর থেকে এ পর্যন্ত শুধুমাত্র ভিডিও কলিং যোগাযোগ করতে পেরেছে পরিবারের সাথে।

Shah Rukh Khan Meet Aryan Khan In Arthur Road Jail

কারণ কোভিড ১৯ পরিস্থিতির কারণে জেলের ভিতর কাউকে প্রবেশে নিষেধাজ্ঞা জারি করেছিল মহারাষ্ট্র সরকার। বর্তমানে সেই নিষেধাজ্ঞা শিথিল করা হয়েছে। এদিকে ২১ অক্টোবর বৃহস্পতিবার সকালের বলিউড সুপারস্টার শাহরুখ খান তার ছেলে আরিয়ান খান এর সাথে দেখার কথা জানতে পেরে জেলখানা আশেপাশের এলাকায় মিডিয়াকর্মীদের ভিড় পড়ে যায়। কারাগারে ছেলের সাথে দেখা করতে যাওয়ার সময় শাহরুখ খানের পাশে ছিলেন তার আইনজীবীরা ছাড়া পরিবারের কোনো সদস্যকে দেখা যায়নি।

জানা গেছে সাক্ষাতে প্রায় ১৫ মিনিট কথা বলেছেন শাহরুখ খান তার ছেলের সাথে। এরপর দ্রুত বেরিয়ে যান তিনি সেখান থেকে। এ সময় কিং খানকে অনেক আবেগ আপ্লুত ও উদাস দেখা যায়। ছেলের ব্যাপারে মিডিয়াকর্মীদের ও কোন প্রশ্নের উত্তর দেননি তিনি।

Aryan Drug Case – ছেলের সাথে দেখা করতে গেল Shahrukh Khan

এদিকে আরিয়ান খানের আইনজীবীরা জানান, আগামী সপ্তাহে ২৬ অক্টোবর মঙ্গলবার বোম্বে হাইকোর্ট আরিন খানের জামিন শুনানির দিন নির্ধারিত করেছে। বুধবার বোম্বে সেশন কোর্টে জামিনের আবেদন খারিজ করে দেওয়ায় হাইকোর্টের দ্বারস্থ পূর্ণ হয়েছেন তারা।

BD News live | Online Bangla News 24 live in Bangla/বাংলা on 24livenewsbd। এছাড়াও দেশ ও বিদেশের খবর, সর্বশেষ খবর,রাজনীতি, বিশ্ব,খেলাধুলা, বিনোদন,বাংলাদেশ, আজকের পত্রিকা, আন্তর্জাতিক, অর্থনীতি ,আজকের তাপমাত্রা,ক্রিকেট খেলা,ফুটবল, লাইভ স্কোর, শেয়ার বাজার, বাণিজ্য সহ আরও অনেক কিছু।

 

এ সম্পর্কিত আরও পড়ুন

মন্তব্য করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

বিভাগ

সর্বশেষ খবর