কন্যাসন্তানের বাবা-মা হলেন ভারতীয় জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি এবং বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা।

সোমবার দুপুরে কন্যা সন্তানের জন্ম দিয়েছেন বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা।বিষয়টি নিশ্চিত করে একটি টুইট বার্তায় বিরাট কোহলি। ​সন্তানের জন্মের পর তাঁর ছবি সামাজিক মাধ্যমে দিতে চাননি বিরাট-আনুশকা।

বিরাট-আনুশকার কোলে ফুটফুটে কন্যা, ভাইরাল বিরাট-কন্যার ছবি?

সেই কারণে সন্তানের জন্মের পর এবার যাতে তাঁদের একা থাকতে দেওয়া হয়, সেই আবেদনও জানান বিরাট কোহলি। ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বার বার গোপনীয়তা বজায় রাখার আবেদন করলেও, শেষ পর্যন্ত যে তা হল না, তা ফের স্পষ্ট হয়ে গেল।

বিরাট (Virat Kohli), অনুষ্কার মেয়ের জন্মের পর নেটওয়ার্কিং সাইটে একটি ছবি ঘুরে বেড়াতে শুরু করে। যেখানে অনুষ্কার (Anushka Sharma) সঙ্গে তাঁর সদ্যোজাত রয়েছে বলে অনেকে দাবি করতে শুরু করেন। শুধু তাই নয়, অনুষ্কার কোলে তাঁর সদ্যোজাত রয়েছে বলেও অনেকে মন্তব্য করেন। যদিও অনুষ্কা এবং তাঁর সন্তানের যে ছবি সামাজিক মাধ্যমে ভাইরাল হয়, তার কোনও ভিত্তি নেই বলে অনেকে দাবি জানাতে শুরু করেন। ফলে ওই ছবি নকল বলেও জানা যায়।

সন্তানের জন্মের পর অনুষ্কা এবং সদ্যোজাত ভাল আছেন বলেও জানান বিরাট। বিরাট-অনুষ্কার খুশির খবরে তাঁদের ভালবাসা জানাতে শুরু করেন তারকা জুটির অনুরাগীরা। বিরাট-অনুষ্কা যখন তাঁদের শুভানুধ্যায়ীদের শুভেচ্ছা, ভালবাসায় আপ্লুত, সেই সময় সদ্যোজাতর প্রথম ছবি শেয়ার করলেন বিরাটের দাদা বিকাশ কোহলি।

বিরাট-আনুশকার কোলে ফুটফুটে কন্যা, ভাইরাল বিরাট-কন্যার ছবি?

হু হু করে ভাইরাল হতে শুরু করে ওই ছবি 

বিরাট-আনুশকার কোলে ফুটফুটে কন্যা, ভাইরাল বিরাট-কন্যার ছবি?

এদিকে বিরাট যখন সুখবর দেন, সেই সময় তিনি আরও জানিয়ে দেন, এবার থেকে যেন তাঁদের একটু একলা থাকতে দেওয়া হয়। সব সময় যেন তাঁদের ব্যক্তিগত জীবনে উঁকিঝুকি দেওয়া না হয় বলেও আবেদন জানান বিরাট কোহলি।

হাই প্রোফাইল তারকা জুটি অবশ্য এর আগেও বহুবার আবেদন জানিয়েছেন যাতে তাঁদের একটু একা থাকার সময় দেওয়া হয় বলে।

বিরাট-আনুশকার কোলে ফুটফুটে কন্যা, ভাইরাল বিরাট-কন্যার ছবি?

সম্প্রতি বিরাট-অনুষ্কা যখন নিজেদের মতো করে সময় কাটাচ্ছিলেন, সেই সময় কেন পাপারাৎজি ক্য়ামেরার ফ্ল্যাশে তাঁদের বন্দি করেন, সে বিষয়েও প্রশ্ন তোলেন অনুষ্কা শর্মা। স্ত্রীর পর এবার ব্যক্তিগত সময়ে যাতে কেউ তাঁদের বিরক্ত না করেন, সেই আবেদন জানান বিরাটও।

ভারতীয় দলের অধিনায়ক সুখবর দেওয়ার পরপরই তারকারা তাঁদের শুভেচ্ছা জানাতে শুরু করেন। ঈশান খট্টর থেকে রকুল প্রীত সিং কিংবা সচিন তেন্ডুলকর বীরেন্দ্র সেওয়াগ কিংবা শিখর ধাওয়ান, প্রত্যেকে বিরাট-অনুষ্কাকে শুভেচ্ছা জানাতে শুরু করেন। বলিউড (Bollywood) এবং ক্রিটেকের তারকাদের পাশাপাশি বিরুষ্কার অনুরাগীরাও তাঁদের শুভেচ্ছা জানাতে শুরু করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here