প্রচ্ছদ » খবর » বিনোদন » নুসরাতের নতুন প্রেম প্রকাশ্যে

রাজনীতি থেকে শুরু করে ব্যক্তিগত জীবন, সব বিষয়েই ইদানিং লাইমলাইট কাড়ছেন তিনি। বিরোধী নেতাদের বিরুদ্ধে বিস্ফোরক মন্তব্য থেকে শুরু করে বিতর্কিত ছুটি কাটাতে যাওয়া, সব বিষয়েই স্পষ্ট উত্তর দিয়েছেন তৃণমূল সাংসদ নুসরত জাহান।

ভারতের বাংলা ছবির জনপ্রিয় তারকা ও পশ্চিমবঙ্গ থেকে লোকসভার নবনির্বাচিত সদস্য নুসরাত জাহান। বেশ কিছুদিন হলো স্বামীর ঘর ছেড়ে মা–বাবার সঙ্গে থাকছেন নুসরাত। নিখিলের সঙ্গে সর্বশেষ পোস্ট দিয়েছেন ২০২০ সালের ৬ মে। এরপর ইনস্টাগ্রামে জীবনসঙ্গীকে নিয়ে আর কোনো পোস্ট দেননি তিনি; বরং নুসরাত আর নিখিল দুজনই দুজনকে ‘আনফলো’ করে দিয়েছেন ইনস্টাগ্রামে।

পুরান একটি ভিডিও নতুন করে ‘ভাইরাল’নুসরাতের নতুন প্রেম প্রকাশ্যে

নুসরাতের নতুন প্রেম প্রকাশ্যে

কলকাতার অভিনেত্রী ত্রিণমূল সাংসদ নুসরাত জাহান ও অভিনেতা যশ দাশগুপ্ত’র মধ্যে সম্পর্কের গুঞ্জনের আগুনে ঘি ঢেলেছে পুরান একটি ভিডিও।

চার সপ্তাহের আগের এই ভিডিওতে দেখা যায়, কলকাতার দক্ষিণেশ্বর কালি মন্দিরে পশ্চিম বাংলার প্রাক্তন মন্ত্রী মদন মিত্রের সঙ্গে কথা বলছেন নুসরাত। তার পাশেই দাঁড়িয়ে আছেন যশ।

আর ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে আরও বেশি ছড়িয়ে পড়ার কারণ হল, নুসরাত সম্প্রতি একটি স্বাক্ষাৎকারে বলেছিলেন, তিনি এখন আর স্বামী নিখিল জৈনের সঙ্গে থাকছেন না।

ধারণা করা হয়, গত বছর ‘এসওএস কলকাতা’ ছবিতে কাজ করতে গিয়েই এই দুই শিল্পীর মধ্যে বিশেষ সম্পর্ক গড়ে ওঠে। আর সে কারণেই নুসরাতের স্বামীর সঙ্গে ছাড়াছাড়ি।

২০২০ সালের জুলাইয়ে ‘এসওএস কলকাতা’ ছবির শুটিংয়ের সময় ঘনিষ্ঠতা বাড়ে যশ আর নুসরাতের। এরপর যশের সঙ্গে ঘুরে বেড়াতে দেখা গেছে নুসরাতকে। কিছুদিন আগেই রাজস্থানে ঘুরতে গিয়েছিলেন তাঁরা। তা নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে কোনো লুকোছাপাও করেননি। দিব্যি ছবি দিয়ে নিজেরাই জানিয়েছেন।

নুসরাত আর যশ ইনস্টাগ্রামে নিজেদের ছবি পোস্ট করেছেন। যখন নুসরাত আর যশের প্রেম নিয়ে সমালোচনা চলছে, তখনই নিজেদের একটি রোমান্টিক ছবি পোস্ট করে নুসরাত ক্যাপশনে লিখেছেন, ‘লোকে তো কথা বলবেই।’ অন্যদিকে নুসরাতের নতুন প্রেম নিয়ে যখন বইছে সমালোচনার বন্যা, তখনো পাশে আছেন নিখিল। সবাইকে অনুরোধ করেছেন ব্যক্তিগত জীবন নিয়ে কোনো মন্তব্য না করতে।

বিষয়টা অস্বীকার না করলেও এই ব্যাপারে নুসরাত বলেন, “আমি দারুণ কয়েকটা দিন কাটিয়ে এসেছি। এখনও আমার মাঝে সেই অনুভূতি মিশে আছে।”

আর এই বেড়াতে যাওয়া নিয়ে মন্তব্য করতে বললে, যশ সংবাদমাধ্যমের কাছে পাল্টা প্রশ্ন ছুড়েছেন, “লোকে কি রাজস্থান যেতে পারে না নাকি?”

২০১৯ সালের জুন মাসে নিখিল ও নুসরাত গাঁটছড়া বাঁধেন। তুরস্কে আয়োজিত ছোট পরিসরের সেই বিয়ের আসরে কাছের বন্ধু ও আত্মিয়রা উপস্থিত ছিলেন। পরে কলকাতায় আয়োজন করা হয় তাদের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান।

24livenewsbd ~ Get all latest breaking and latest news 24 live in Bangla/বাংলা on 24livenewsbd.সর্বশেষ,রাজনীতি, বিশ্ব,খেলাধুলা, বিনোদন সহ আরো অনেক ফিচার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here