প্রচ্ছদ » বিনোদন » আরাও একটি নক্ষত্রের পতন চিত্রনায়ক ওয়াসিম আর নেই
আরাও একটি নক্ষত্রের পতন চিত্রনায়ক ওয়াসিম আর নেই
চলে গেল চিত্রনায়ক ওয়াসিম

অভিনেত্রী কবরী মারা যাওয়ার কষ্ট কাটতে না কাটতেই আরাও একটি নক্ষত্রের পতন ঘটল, সোনালী দিনের চিত্রনায়ক চিত্রনায়ক ওয়াসিম আর নেই ।

আরাও একটি নক্ষত্রের পতন চিত্রনায়ক ওয়াসিম আর নেই

১৭ এপ্রিল শনিবার ২০২১ রাত ১১টা ৫৫ মিনিটে রাজধানীর শাহাবউদ্দিন মেডিকেল কলেজে হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্নালিল্লাহি রাজিউন)।

চিত্রনায়ক ওয়াসিম এর মৃত্যুর সংবাদ ২৪লাইভনিউজবিডিকে নিশ্চিত করেছেন বাংলাদেশ শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জাহেদ খান।

কিডনী ও হার্টের রোগসহ আরো নানা জটিতায় অসুস্থ হয়ে বেশ কিছুদিন হল শয্যাশায়ী ছিলেন তিনি । পরিবার থেকে তাকে দেশের বাহিরে উন্নত চিকিৎসার জন্য নিয়ে যাওয়ার কথা বললেও করোনা মহামারি ও আন্তর্জাতিক ফ্লাইট বন্ধ থাকার কারনে তা সম্ভব হয় নি।

চিত্রনায়ক ওয়াসিম জন্ম: ২৩ মার্চ ১৯৫০। ১৯৭২ সালে ‘ছন্দ হারিয়ে গেল’ ছবির সহকারী পরিচালক হিসাবে তার আগমন ঘটে বাংলা চলচ্চিত্রে। আর ‘রাতের পর দিন’ ছবির মধ্যদিয়ে নায়ক হিসাবে তার পরিচিতি ঘটে।

কিছুদিনের মাঝেই তার পরিচিতি ও জনপ্রিয়তা আকাশ ছোঁয়া হয়ে ওঠে মানুষের কাছে।তাকে বাংলা চলচ্চিত্রের অ্যাকশন এবং ফোক ফ্যান্টাসির নায়ক হিসেবে অপ্রতিদ্বন্দ্বী মনে করা হয়।

বাংলার অন্যতম সেরা অভিনেত্রী কবরী মারা গেছেন

চিত্রনায়ক ওয়াসিম তার অভিনয় জীবনে দিয়েছেন অসংঅভিনীখ্য হিট ছবি সাথে কাজ করেছেন দেশে সকল বড় বড় অভিনেতা,অভিনেত্রী ও পরিচালকদের সাথে। তাদের ভিতরে অন্যতম ছিলেন অঞ্জু ঘোষ, অঞ্জনা, নূতন,শাবানা, ববিতা, কবরী, অলিভিয়া, সুচরিতা আরো অনেকে।

চলে গেলেন চিত্রনায়ক ওয়াসিম

তার অভিনীত প্রশংসিত কিছু চলচ্চিত ছিল ছন্দ হারিয়ে গেলো’, ‘রাতের পর দিন’, ‘দোস্ত দুশমন’, ‘দি রেইন’, ‘রাজদুলারী’, ‘বাহাদুর, ‘মানসী’, ‘সওদাগর’, ‘নরম গরম’, ‘বেদ্বীন’, ‘ঈমান’, ‘লাল মেম সাহেব’ প্রভৃতি। ‘বেদ্বীন’, ‘ঈমান’, ‘মানসী’।

Breaking News Today | Online Latest Bangla News 24 live in Bangla/বাংলা on 24livenewsbd। এছাড়াও দেশ ও বিদেশের খবর, সর্বশেষ খবর,রাজনীতি, বিশ্ব,খেলাধুলা, বিনোদন,বাংলাদেশ, আজকের পত্রিকা, আন্তর্জাতিক, অর্থনীতি ,আজকের তাপমাত্রা,ক্রিকেট খেলা,ফুটবল, লাইভ স্কোর, শেয়ার বাজার, বাণিজ্য সহ আরও অনেক কিছু।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here