হেফাজত নেতা আল্লামা মামুনুল হক সোনারগাঁয়ে আটক

0
প্রচ্ছদ » খবর » বাংলাদেশ » হেফাজত নেতা আল্লামা মামুনুল হক সোনারগাঁয়ে আটক
হেফাজত নেতা আল্লামা মামুনুল হক সোনারগাঁয়ে আটক
মামুনুল হক সোনারগাঁয়ে

হেফাজত নেতা আল্লামা মামুনুল হক সোনারগাঁয়ে আটক

বাংলাদেশে হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব মামুনুল হক।  ঢাকা সোনারগাঁও এলাকার  একটি রিসোর্টে শনিবার বিকালে নারীসহ স্থানীয় লোকজন ও সাথে ছাত্রলীগ ও যুবলীগের

কর্মীরা  অবরুদ্ধ করে রাখে। স্থানীয় লোকজন অভিযোগ করেন যে মামুনুল হক একজন নারীকে নিয়ে রিসোর্টে ঘুরতে এসেছে এবং তাদের দুইজকে স্থানীয় লোকজন সহ ছাত্রলীগ

ও যুবলীগের কর্মীরা একই রুমে আটক করে। 

কিন্তু অন্যদিকে আল্লামা মামুনুল হক এই  অভিযোগ অস্বীকার করে ওই নারীকে তার  দ্বিতীয় স্ত্রী বলে দাবী করে। যার ভিডিও সাথে সাথে সোশ্যাল মিডিয়া – ফেসবুক এ ভাইরাল হয়ে যায়।

হেফাজত নেতা আল্লামা মামুনুল হক সোনারগাঁয়ে আটক ভিডিও

এই ঘটনা জানতে পেরে  পুলিশও সেখানে উপস্থিত হয়। ভাইরাল হওয়া সেই ভিডিওতে দেখা যায় বেশ কয়েকজন লোক  একটি কক্ষে মামুনুল হকে ঘিরে 

নানা প্রশ্ন করছে।

এক ব্যক্তির প্রশ্নের উওরে ওই মহিলাকে মামুনুল হক তার সেকেন্ড ওয়াইফ বলে দাবি করেন । তাকে তিনি শরিয়তসম্মত ভাবে বিয়ে করেছেন বলেও জানান।

মামুনুল হক দাবী করেন ওই নারীকে তিনি ২ বছর আগে বিয়ে করেছেন।

এমন নাটকীয় পরিবেশে মামুনুল হককে সেই খানে কয়েকঘন্টা সেখানে অবরুদ্ধ করে রেখে দেন । পরে  হেফাজতে ইসলামের  কর্মী -সমর্থকরা হামলা চালিয়ে তাকে নিয়ে যায় বলে জানিয়েছেন সোনারগাঁও থানার একজন পুলিশ।

মামুনুল হক ও তার স্ত্রীর ফোন আলাপ ভাইরাল 

এই ফোন আলাপে ঐ নারী শহীদুল ভাইয়ের স্ত্রী বলে পরিচয় দেন মামুনুল হক।

মাদরাসাসহ সব ধরনের শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ 

এদিকে নারায়ণগঞ্জের পুলিশ সুপার জায়েদুল আলম আমাদের জানান ” ওনার দ্বিতীয় বিয়ে সস্পর্কে আমরা যাচাই-বাছাই এর এক সময় হেফাজতে ইসলামের সমর্থকরা ঘটনা স্থলে চলে আসে এবং ধাওয়া পাল্টা ধাওয়া  চালিয়ে তাকে নিয়ে যায় ।

24livenewsbd ~ Breaking News Today | Online Latest Bangla News 24 live in Bangla/বাংলা on 24livenewsbd। এছাড়াও দেশ ও বিদেশের খবর, সর্বশেষ খবর,রাজনীতি, বিশ্ব,খেলাধুলা, বিনোদন,বাংলাদেশ, আজকের পত্রিকা, আন্তর্জাতিক, অর্থনীতি ,আজকের তাপমাত্রা,ক্রিকেট খেলা,ফুটবল, লাইভ স্কোর, শেয়ার বাজার, বাণিজ্য সহ আরও অনেক কিছু।

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here