প্রচ্ছদ » খবর » বাংলাদেশ » বাংলাদেশে ফেসবুক সেবা সাময়িক ভাবে বন্ধ শুক্রবার থেকে
বাংলাদেশে ফেসবুক সেবা সামযিক ভাবে বন্ধ শুক্রবার থেকে
বাংলাদেশে ফেসবুক সেবা সাময়িক ভাবে বন্ধ

মোদির বাংলাদেশ সফর, নিরাপত্তা নিয়ে দুশ্চিন্তার কারণ নেই: পররাষ্ট্রমন্ত্রী

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ঢাকা সফরকে কেন্দ্র করে ঢাকা ও তার আশেপাশের এলাকায় চরম বিক্ষোভ হয়।পুলিশের সঙ্গে সংঘর্ষে মোট পাঁচজনের মৃত্যু হয়।

শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও বাংলাদেশের স্বাধীনতার ৫০ বছর পূর্তির অনুষ্ঠানমালায় যোগ দিতে ঢাকায় এসেছেন নরেন্দ্র মোদী।

বায়তুল মোকাররম মসজিদ এলাকা, চট্টগ্রামের হাটহাজারী ও ব্রাহ্মণবাড়িয়ায় বিক্ষোভের ঘটনা ঘটেছে শনিবার । বিক্ষোভ ও সংঘর্ষে  আহত হয়েছেন অনেক এবং মৃত্যের সংখ্যা আরও বাড়তে পারে বলে জানা গেছে।

বাংলাদেশে ফেসবুক সেবা সাময়িক ভাবে বন্ধ শুক্রবার থেকে

চলমান এই বিক্ষোভ ও সংঘর্ষের কথা বিবেচনা করেই সরকার গত  শুক্রবার থেকে দেশের বিভিন্ন স্থানে সামযিক ভাবে ফেসবুক সেবা বন্ধ রেখেছে বলে জানা যায়।

শনিবার বাংলাদেশে জনসংযোগ প্রতিষ্ঠান বেঞ্চমার্কের মাধ্যমে  24LiveNewsBD দেওয়া এক বিবৃতিতে ফেসবুক কর্তৃপক্ষ থেকে জানানো হয় যে, বাংলাদেশে ফেসবুক সেবা নিয়ন্ত্রিত করে থেকে সরকার । এই ব্যাপার তাদের ভালো ভাবেই জানা আছে। এই বিষয়ে তার কাজ করছে বলেও জানান।

কবে নাগাত ফেসবুক সেবা আবার চালু হবে ?

কবে নাগাত ফেসবুক সেবা আবার পুরাপুরি  চালু হবে এমন প্রশ্নের উওরে তিনি জানান, ফেসবুক আশা করে, বাংলাদেশে তাদের সেবা খুব দ্রুতই আবার পুরোপুরি সচল করা হবে।

তবে এই বিষেয়ে তিনি সঠিক কোন সময় জানান নি আমাদের।

24livenewsbd ~ Breaking News Today | Online Latest Bangla News 24 live in Bangla/বাংলা on 24livenewsbd। এছাড়াও দেশ ও বিদেশের খবর, সর্বশেষ খবর,রাজনীতি, বিশ্ব,খেলাধুলা, বিনোদন,বাংলাদেশ, আজকের পত্রিকা, আন্তর্জাতিক, অর্থনীতি ,আজকের তাপমাত্রা,ক্রিকেট খেলা,ফুটবল, লাইভ স্কোর, শেয়ার বাজার, বাণিজ্য সহ আরও অনেক কিছু।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here