24 C
Dhaka
শনিবার, জানুয়ারি ২২, ২০২২
মূলপাতাবাংলাদেশডঃ মুরাদ হাসানের বিরুদ্ধে মারধর-প্রাণনাশের অভিযোগ,জিডি করলেন মুরাদের স্ত্রী

ডঃ মুরাদ হাসানের বিরুদ্ধে মারধর-প্রাণনাশের অভিযোগ,জিডি করলেন মুরাদের স্ত্রী

ডঃ মুরাদের বিরুদ্ধে মারধর-প্রাণনাশের হুমকি,জিডি করলেন মুরাদের স্ত্রী
জিডি করলেন মুরাদের স্ত্রী

ডঃ মুরাদ হাসানের বিরুদ্ধে মারধর-প্রাণনাশের অভিযোগ,জিডি করলেন মুরাদের স্ত্রী

নানা সমালোচনার কারণে অনেক দিন ধরেই বিতর্কের তুঙ্গে রয়েছেন সাবেক প্রতিমন্ত্রী মুরাদ হাসান।সেই আগুনে আজকে নতুন করে ঘি ঢেলে দিলেন তার স্ত্রী জাহানারা এহসান।

আজ সন্ধ্যায় ধানমন্ডি থানায় ডঃ মুরাদ হাসানের স্ত্রী ডঃ জাহানারা এহসান তার স্বামীর বিরুদ্ধে মারধর, প্রাণনাশের হুমকি ও ডেমোক্রেটিক  ভায়োলেন্সের অভিযোগ এনে একটি জিডি করেছেন ।

ঘটনার সূত্রপাত – আজ বৃহস্পতিবার (৬ জানুয়ারি) ঠিক দুপুর ২টা ৪৫ মিনিটে জাহানারা এসান জরুরী নাম্বার ৯৯৯ ফোন করে পুলিশের কাছে সহযোগিতা চান। তিনি পুলিশের কাছে অভিযোগ করেন তার স্বামী ডঃ মুরাদ হাসান পারিবারিক কলহের জেরে বাসায় তাকে এবং তার সন্তানদের অকথ্য ভাষায় গালাগালি, মারধোর সহ প্রাণনাশের হুমকি দিচ্ছে ।

৯৯৯ এ কল পাওয়ার পরে জরুরী ভিত্তিতে পুলিশের একজন সদস্য সাবেক প্রতিমন্ত্রী মুরাদ হাসানের ধানমন্ডির বাসায় জান। পুলিশের উপস্থিতি আগেই টের পেয়ে ঘটনাস্থল থেকে পলায়ন করে ডক্টর মুরাদ। পুলিশ তাদের সেখান থেকে সরিয়ে সুরক্ষিত স্থানে নিয়ে যায়।

পরে ডঃ জাহানারা এহসান তার স্বামী মুরাদ হাসানের বিরুদ্ধে শারীরিক নির্যাতন,মারধর ও প্রাণনাশের হুমকির অভিযোগ এনে ধানমন্ডি থানায় একটি জিডি করেন ।

ডঃ মুরাদ হাসানের বিরুদ্ধে মারধর-প্রাণনাশের অভিযোগ,জিডি করলেন মুরাদের স্ত্রী

ডঃ মুরাদের বিরুদ্ধে মারধর-প্রাণনাশের হুমকি,জিডি করলেন মুরাদের স্ত্রী

জিডির বিষয়ে ডিএমপি রমনা বিভাগের অতিরিক্ত উপকমিশনার (ধানমন্ডি) এহসানুল ফেরদৌস এর কাছে আমাদের প্রতিনিধি জানতে চাইলে তিনি জানান – “প্রাথমিকভাবে তাদের কাছে বাদীর নিরাপত্তার বিষয়টি বেশি গুরুত্বপূর্ণ । জিডিতে উল্লেখিত অভিযোগগুলোর প্রাথমিক তদন্ত করছে তারা। অভিযোগের সত্যতা পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবেন বলে তিনি জানান”।

কিছুদিন আগেই অভিনেত্রী মাহিয়া মাহি সাথে অশ্লীল কথোপকথন ফাঁস ও বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের কন্যাকে নিয়ে অশ্লীল মন্তব্য করার কারণে তথ্যপ্রতিমন্ত্রীর পদ হারান মুরাদ হাসান।

মুরাদ হাসান ও মাহিয়া মাহির  অশ্লীল কথোপকথন – শুনুন 

এরপর দেশত্যাগ কানাডা ও দুবাই গিয়ে ঢুকতে না পারা। আবার দেশে ফিরে আসতে বাধ্য হওয়া সহ একের পর এক ঘটনার জন্ম দিয়ে আসছে সাবেক এই প্রতিমন্ত্রী । বৃহস্পতিবার তার স্ত্রীর করা অভিযোগের ফলের ফের আলোচনায় আসলেন ডঃ মুরাদ হাসান।

অন্যান্য খবর দেখুন – BDNews24 Live 

 

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সংযুক্ত থাকুন

16,985ভক্তমত
2,458অনুগামিবৃন্দঅনুসরণ করা
61,453গ্রাহকদেরসাবস্ক্রাইব

সর্বশেষ খবর

আরও পডুন