24 C
Dhaka
শনিবার, জানুয়ারি ২২, ২০২২
মূলপাতাবাংলাদেশজাতীয়প্রতিমন্ত্রী মুরাদ হাসানকে পদত্যাগের নির্দেশ প্রধানমন্ত্রীর

প্রতিমন্ত্রী মুরাদ হাসানকে পদত্যাগের নির্দেশ প্রধানমন্ত্রীর

প্রতিমন্ত্রী মুরাদকে আগামীকাল পদত্যাগের নির্দেশ প্রধানমন্ত্রীর

তথ্য প্রতিমন্ত্রী মুরাদকে আগামীকাল পদত্যাগের নির্দেশ প্রধানমন্ত্রীর

বেশ কিছুদিন ধরেই সোশ্যাল মিডিয়ায় অশোভন কথাবার্তা বলে ভাইরাল ছিলেন তথ্য প্রতিমন্ত্রী ডা: মো: মুরাদ হাসান, এমপি। ৬ই ডিসেম্বর ২০২১ সোশ্যাল মিডিয়ায় ডক্টর মুরাদ হাসান ও চিত্রনায়িকা মাহিয়া মাহির অশ্লীল কুরুচিপূর্ণ একটি ফোন আলাপ সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাইরাল হয় । যার পদক্ষেপ হিসেবে তথ্য প্রতিমন্ত্রী ডক্টর মুরাদ হাসান কে মন্ত্রিসভা থেকে পদত্যাগের নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ‌।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের তার নিজ বাসভবনে সোমবার এক সাংবাদিক সম্মেলনে ডক্টর মুরাদ হোসেনের পদত্যাগের কথা নিশ্চত করেন। তিনি বলেন “মাননীয় প্রধানমন্ত্রী আমাকে নির্দেশ দিয়েছে আগামীকালের মধ্যেই যেন তথ্যপ্রতিমন্ত্রী মুরাদ হোসেন পদত্যাগ করে এ বিষয়টি আমি যেনও তাকে জানিয়ে দেই” । রাত ৮টায় প্রধানমন্ত্রীর এই নির্দেশ ডক্টর মুরাদ হাসান কে জানিয়ে দেওয়া হয়েছে বলেও তিনি নিশ্চিত করেন।

প্রতিমন্ত্রী মুরাদকে আগামীকাল পদত্যাগের নির্দেশ প্রধানমন্ত্রীর

প্রায় প্রতিদিনই একের পরে এক অশ্লীল ও কুরুচিপূর্ণ মন্তব্য করেন আলোচনার শীর্ষে থাকতে পছন্দ করতেন ডাক্তার মুরাদ হাসান । কিছুদিন আগেই তিনি “জাতীয় ধর্ম ইসলাম মানিনা,বলে একটি মন্তব্য করায় ব্যাপক সমালোচিত হয়েছিলেন” ।

এরপর ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের নেত্রীদের নিয়েও আপত্তিকর কুরুচিকর মন্তব্যের অভিযোগ আসে তার নামে।

সর্বশেষ সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া, তারেক জিয়া ও জাইমা রহমান সম্পর্কে তিনি যা যা বলেন তা সত্যি শিষ্টাচার বহির্ভূত ।

একজন সাবেক প্রধানমন্ত্রী ও তার পরিবারের অন্যান্য সদস্যদের নিয়ে প্রতিমন্ত্রী পর্যায়ের এক ব্যক্তির এমন অসহনীয় কটুক্তি দেশের সাধারণ মানুষের কাছেও ছিল অনাকাঙ্ক্ষিত ও অগ্রহণযোগ্য।

জিয়া পরিবারের নামে এমন অশ্লীল মন্তব্যের প্রতিবাদে প্রতিমন্ত্রীর মুরাদের পদত্যাগের দাবি করে আসছিল  বিএনপি মহাসচিব মির্জা ফখরুল আলম ও জাতীয়তাবাদী ছাত্র দলের নেতা- নেত্রীরা ।

এছাড়াও ছাত্র লীগের বেশ কয়েকজন বর্তমান ও সাবেক নেত্রী তার কুরুচিপূর্ণ কথা-বাত্রা ও মন্তব্যের কারণে প্রধানমন্ত্রীর কাছে তার পদত্যাগের দাবি জানিয়ে আসছিল ।

চলমান এতসব সমালোচনার মধ্যেই আজ আবার সোশ্যাল মিডিয়ায় তথ্য প্রতিমন্ত্রী ডাক্তার মুরাদ হাসান, চিত্রনায়ক ইমনচিত্রনায়িকা মাহিয়া মাহীর একটি গোপন ফোনালাপ সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়।

তথ্য প্রতিমন্ত্রী মুরাদ হাসান ও মাহিয়া মাহির  অশ্লীল কথোপকথন – শুনুন 

তাদের এ ফোনকলে শোনা যায় ডক্টর মুরাদ চিত্রনায়িকা মাহিয়া মাহি কুরুচিপূর্ণ কথাবাত্রা বলছে ।কথোপকথনের এক পর্যায়ে প্রতিমন্ত্রী মুরাদ হাসান চিত্রনায়িকা মাহিয়া মাহীকে সোনারগাঁয়ে নিজের হোটেল সুইট আসতে বলে এবং নানাবিধ ভয় ও বল প্রয়োগের কথা বলতে শোনা যায়।

কথোপকথনের শেষ পর্যায়ে তিনি মাহিকে বলেন, আমি তোকে রেপ করব সামনে পিছনে দুই দিকেই”

এই ফোনকলের সত্যতা যাচাইয়ের জন্য ২৪ লাইভ নিউজ বিডি – এর প্রতিনিধি চিত্রনায়ক ইমন কে ফোন করলে “ইমন জানায় তোদের মধ্যে কথোপকথন হয়েছিল দু’বছর আগে ” তিনি আরো বলেন এমন একজন পর্যায়ের প্রতিমন্ত্রী সাথে তো আমি খারাপ ব্যবহার করতে পারি না, তাই আমি তার কথায় হা হা মিলিয়ে যাচ্ছিলাম । যাতে করে কিছু সময় নষ্ট করে মাহিকে সুরক্ষিতভাবে বাড়িতে ফিরে দিয়ে আসতে পারি ।

বাদাম বাদাম দাদা কাঁচা বাদাম ( Badam Badam ) ভাইরাল সেই বাদাম ওয়ালা

 

 

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সংযুক্ত থাকুন

16,985ভক্তমত
2,458অনুগামিবৃন্দঅনুসরণ করা
61,453গ্রাহকদেরসাবস্ক্রাইব

সর্বশেষ খবর

আরও পডুন