28 C
Dhaka
শনিবার, মে ২১, ২০২২
মূলপাতাঅপরাধঅভিনেত্রী শিমু হত্যা- চাঞ্চল্যকর তথ্য প্রকাশ করল স্বামী নোবেল

অভিনেত্রী শিমু হত্যা- চাঞ্চল্যকর তথ্য প্রকাশ করল স্বামী নোবেল

অভিনেত্রী শিমু হত্যা চাঞ্চল্যকর তথ্য প্রকাশ করল স্বামী নোবেল
অভিনেত্রী শিমু হত্যার কথা স্বীকার করল স্বামী নোবেল

অভিনেত্রী শিমু হত্যা চাঞ্চল্যকর তথ্য প্রকাশ (Raima Islam Shimu)

শিল্পী সমিতির নির্বাচন কে ঘিরে যখন আলোচনার কেন্দ্রবিন্দুতে পরিণত হয়েছে এফডিসি।ঠিক তখনই ১৭ই জানুয়ারি কেরানীগঞ্জ থেকে নায়িকা রাইমা ইসলাম শিমুর বস্তা বন্দীর লাশ উদ্ধার করে পুলিশ।

ঘটনা প্রকাশ্যে আসতেই নানা গুঞ্জন,শঙ্কা ও কানাঘুষা শুরু হয়ে যায় মিডিয়া পাড়া,গণমাধ্যাম সহ দেশজুড়ে।  শিমুর বস্তাবন্দি লাশ উদ্ধারের পর থেকেই গুঞ্জন রটে এই হত্যাকাণ্ডের সাথে জড়িত রয়েছে চিত্রনায়ক জায়েদ খান। কারণ হিসাবে ওঠে আসে জায়েদ খানের সাথে শিমুর খারাপ সম্পর্ক,শিল্পী সমিতির নির্বাচন ও মিশা-জায়েদ প্যানেলের বাতিল করা ১৮৪ জন অভিনেত্রীর সদস্যপদ মধ্যে চিত্র নায়িকা শিমুর নাম থাকা সহ বিভিন্ন সময় শিমু তার ইউটিউব চ্যানেলে ও এফডিসিতে সাংবাদিক সম্মেলন করে জায়েদ খানের বিরুদ্ধে কথা ইত্যাদি।এই শত্রুতার ধারাবাহিকতায় পরিকল্পিতভাবে শিমু হত্যাকাণ্ডে জায়েদ খানের নাম জড়াইতে থেকে কিছু মহল। প্রাথমিকভাবে যার কোনো সত্যতা পায়নি পুলিশ।

অভিনেত্রী রাইমা ইসলাম শিমুর বস্তাবন্দী লাশ উদ্ধার – 24 Live News

রাইমা ইসলাম শিমু এর স্বামী নোবেল
স্বামী নোবেল ও বন্ধু ফরহাদ
কেরানীগঞ্জের হযরতপুর ব্রীজের পাশে থেকে অভিনেত্রী রাইমা ইসলাম শিমুর বস্তাবন্দি লাশ উদ্ধার ২৪ ঘন্টার ভিতরেই হত্যাকাণ্ডের চাঞ্চল্যকর তথ্য প্রকাশ করল পুলিশ।জেলা পুলিশ সুপার মারুফ হোসেন মঙ্গলবার সংবাদ সম্মেলন করে জানান “পারিবারিক ও দাম্পত্য কলহের কারণেই হত্যা করা হয়েছে শিমুকে।
এই হত্যাকাণ্ডের প্রধান আসামী তার স্বামী নোবেল, বন্ধু ফরহাদ ও তার গাড়িচালক কে গ্রেফতার করেছে পুলিশ।গ্রেফতারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে শিমুর স্বামী শওকত আলী নোবেল হত্যাকাণ্ডের কথা স্বীকার করেছে বলেও জানিয়েছেন পুলিশ সুপার।

অভিনেত্রী শিমু হত্যা – পারিবারিক ও দাম্পত্য কলহের কারণেই হয়েছে হত্যা বলল পুলিশ

 স্বামী ও দুই সন্তানকে নিয়ে ঢাকার গ্রীন রোড এলাকায় থাকতেন অভিনেত্রী রাইমা ইসলাম শিমু। ১৬ই জানুয়ারি রোববার সকালে বাসা থেকে বের হয়ে আর ফেরেননি তিনি।তার মোবাইল ফোন ও পাওয়া যায় বন্ধ।বোনের কোন খবর না পেয়ে,রাতেই কলাবাগান একটি সাধারণ ডায়েরি শিমুল বড় ভাই শহীদুল ইসলাম খোকন।
১৭ই জানুয়ারি সোমবার আলিয়াপুর এলাকার হযরতপুর ব্রিজের পাশে থেকে একটি অজ্ঞাতনামা লাশ উদ্ধার করে মর্গে পাঠায় পুলিশ।অজ্ঞাত লাশ উদ্ধারের খবর পেয়ে ঢাকার মিটফোর্ড হাসপাতালের মর্গে ছুটে যান শিমুর বড় ভাই খোকন। ফিঙ্গারপ্রিন্ট এর মাধ্যমে শনাক্ত করেন অভিনেত্রী শিমুল লাশ।
তদন্তকারী এক পুলিশ কর্মকর্তা 24Livenews BD প্রতিনিধিকে জানায়, শিমুর লাশ বস্তার ভিতরে রেখে যে সুতা দিয়ে সেলাই করা হয়েছিল,ঠিক একই রকমের সুতা শিমুর স্বামী নোবেলের গাড়িতে পাওয়া যায়,এছাড়াও গাড়ি থেকে রক্তের আলামত সহ, ব্লিচিং পাউডার দিয়ে গাড়ি পরিষ্কার এর প্রমাণ মেলে।

অভিনেত্রী শিমু হত্যার কথা স্বীকার করল স্বামী নোবেল

এতেই প্রাথমিকভাবে শিমুর স্বামীর নোবেল ও তাদের গাড়ি চালক সন্দেহের আওতায় আসে।এরপর পুলিশ তাদের গ্রেফতার করে জিজ্ঞাসাবাদের একপর্যায়ে তার স্বামী নোবেল হত্যার কথা স্বীকার করে এবং জানায় “রবিবার আনুমানিক সকাল ৭.৩০ মিনিটে তিনি শিমুকে গলা টিপে শ্বাস রুদ্ধ করে হত্যা করে। এরপর সে তাঁর বন্ধু ফরহাদকে ফোন করে বাসায় এনে শিমর মৃতদেহ গুম করার পরিকল্পনা করে।
লাশ গুমের পরিকল্পনা অনুযায়ী তারা বাইরে থেকে বস্তা কিনে নিয়ে আসে তারপর শিমুর মৃতদেহ বস্তায় ভরিয়া তা সেলাই করে। লাশ গুমের ব্যাপার কেউ যেনও বুঝতে না পারে তাই,বাসার দারোয়ানকে ডেকে নাস্তা আনতে  বাহিতে পাঠিয়ে দিয়ে,নোবেল ও ফরহাদ গাড়ির পিছনে শিমুল লাশ নিয়ে বেরিয়ে যান। এরপর শিমুর মৃতদেহ বস্তাবন্দি অবস্থায় কেরানীগঞ্জের আলিপুর ব্রিজের কাছে রাস্তার ধারে ফেলে চলে আসে।
১৯৯৮ সালে কাজী হায়াতের বর্তমান ছবির মধ্য দিয়ে বাংলা চলচ্চিত্রে যাত্রা শুরু করে রাইমা ইসলাম শিমু।মূল চরিত্র ও পার্শ্বচরিত্র মিলিয়ে অভিনয় করেন প্রায় ২৫টি সিনেমায়। চলচ্চিত্রের পাশাপাশি টিভিতে নাটক ও YouTube ভিডিও বানানোর কাজ করছিলেন এই অভিনেত্রী ।
অন্যান্য খবর দেখুন – আজকের খবর 

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সংযুক্ত থাকুন

16,985ভক্তমত
2,458অনুগামিবৃন্দঅনুসরণ করা
61,453গ্রাহকদেরসাবস্ক্রাইব

সর্বশেষ খবর

আরও পডুন