প্রচ্ছদ » খবর » খেলা » India vs England : প্রথম ওয়ানডেতে ইংল্যান্ডকে ৬৬ রানে হারিয়েছে ভারত
India vs England : প্রথম ওয়ানডেতে ইংল্যান্ডকে ৬৬ রানে হারিয়েছে ভারত
India vs England: 1st ODI

ভারত বনাম ইংল্যান্ড  – ৩ ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডেতে ইংল্যান্ডকে ৬৬ রানের বড় ব্যাবধানে হারিয়ে  জয় তুলে নিল ভারত। এই জয়ে সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে গেল ভারত।

প্রথম ওয়ানডেতে ইংল্যান্ডকে ৬৬ রানে হারিয়েছে ভারত

মঙ্গলবার #পুণেতে – ভারত বনাম ইংল্যান্ড প্রথম ওয়ানডেতে আগে ব্যাট করতে নেমে  ৫ উইকেট হারিয়ে ৩১৭ রানের বিশাল সংগ্রহ পায় ভারত । শিখর ধাওয়ানের ৯৮, কোহলির ৫৬ ছাড়াও রাহুল ও অভিষিক্ত ক্রুনাল পান্ডিয়ার এই ম্যাচের তাদের অর্ধশতক তুলে নেন ।

ভারতের ৩১৭ রান তাড়া করতে নেমে শুরুটা দাপটের সাথেই খলতে শুরু করে দুই ওপেনার বেয়ারস্টো এবং জেসন রয় ১৪০ রানের পার্টনারশিপ গড়লেন।

তাদের খেলা দেখে ইংল্যান্ড সাপোর্টার ভেবেই নিয়ে ছিল খুব সহজেই জয় পাবেন তাড়া। এরপর আশ্চর্য পতন!

৪৬ রান করে বিদায় করেন  প্রসিদ্ধ কৃষ্ণ ।  তখন বেয়ারস্টো ছিলেন ইংলিশদের আশা হয়ে। কিন্তু সেঞ্চুরি থেকে মাত্র ৬ রানে দূরে থাইতেই আউট হয়ে যান তিনি।

বেয়ারস্টো ৯৪ রান করতে মাত্র বল খেলেছেন ৬৬টি।  তার ৬ চার ও ৭ ছক্কায় সাজানো  ম্যাচটি শেষ হওয়ার পর পথ হারায় ইংলিশরা ।

এরপর ছিল  ইংলিশ ব্যাটসম্যান আশা যাওয়ার পালা। বলার মতো রান আসে শুধু মঈন আলীর (৩০) ব্যাট থেকে।

ইংল্যান্ড অলআউট হয়েছে ৪২.১ ওভারে ২৫১ রানে—অর্থাৎ ওপেনিং জুটি ভাঙা থেকে ১১৬ রান তুলতে সবগুলো উইকেট হারিয়েছে এউইন মরগান।

India vs England 1st Odi Highlights 2021

https://youtu.be/31WjHN3BvUg

প্রসিদ্ধ কৃষ্ণ – দুরন্ত বোলিংয়ে ম্যাচ জিতল ভারত

৩৫ বলে ৪৬ রান করা রয় ছিল প্রসিদ্ধ কৃষ্ণ এর প্রথম শিকার। বেন স্টোকস ও স্যাম বিলিংসকেও তুলে নিয়ে ইংলিশদের আশায় গুড়েবালি করে দেয় ।

অভিষেক ম্যাচেই  তুলে নিলেন চার উইকেট। ৮.১ ওভারে ৫৪ রানে ৪ উইকেট নিয়ে দারুণ এক রেকর্ডও গড়েন কৃষ্ণ। ভারতের হয়ে ওয়ানডে অভিষেকে সেরা বোলিং ফিগারের রেকর্ড এখন প্রসিদ্ধ কৃষ্ণ এর নামে।

শার্দুল পেলেন তিনটি উইকেট।

ভারত – ৩১৭/৫

ইংল্যান্ড – ২৫১

24livenewsbd ~ Breaking News Today | Online Latest Bangla News 24 live in Bangla/বাংলা on 24livenewsbd। এছাড়াও দেশ ও বিদেশের খবর, সর্বশেষ খবর,রাজনীতি, বিশ্ব,খেলাধুলা, বিনোদন,বাংলাদেশ, আজকের পত্রিকা, আন্তর্জাতিক, অর্থনীতি ,আজকের তাপমাত্রা,ক্রিকেট খেলা,ফুটবল, লাইভ স্কোর, শেয়ার বাজার, বাণিজ্য সহ আরও অনেক কিছু।

Leave a Reply