প্রচ্ছদ » খেলা » ক্রিকেট » Rajasthan Royals vs Delhi Capitals Match 7 IPL 2021-দিল্লিকে ৩ উইকেটে হারিয়ে প্রথম জয় পেল রাজস্থান রয়্যালস
Rajasthan Royals vs Delhi Capitals Match 7 IPL 2021-দিল্লিকে ৩ উইকেটে হারিয়ে প্রথম জয় পেল রাজস্থান রয়্যালস
প্রথম জয় তুললো রাজস্থান রয়্যালস

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ ( IPL) ২০২১ (১৫ এপ্রিল) বৃহস্পতিবার দিল্লি ক্যাপিটালস (DC) কে ৩ উইকেটে হারিয়ে প্রথম জয় তুলে নিল মুস্তাফিজুর রহমানের রাজস্থান রয়্যালস (RAJ )।

বৃহস্পতিবার ওয়াংখেড়ে স্টেডিয়ামে রাজস্থান রয়্যালস (RAJ ) টসে জিতে প্রথমে বল করার সিদ্ধান্ত দেয়। 

দিল্লি প্রথমে ব্যাটিং করে  ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে সংগ্রহ করে ১৪৭ রান। রাজস্থানের পেসারদের সঠিক লাইন ও লেন্থ বোলিং এর কারনে এই দিন দিল্লির রান ১৪৭ এ থেমে যায়।

বল হাতে জয়দেব উনাদকাট ৪ ওভারে মাত্র ১৫ রান দিয়ে নেন ৩টি উইকেট ও মোস্তাফিজুর রহমান ২৯ রান দিয়ে নেন ২টি উইকেট।

Rajasthan Royals vs Delhi Capitals Match 7 IPL 2021-দিল্লিকে ৩ উইকেটে হারিয়ে প্রথম জয় পেল রাজস্থান রয়্যালস

জবাবে দিল্লির দেয়া ১৪৭ রানের লক্ষ্য পাড় করা টা মোটেও সহজ ছিল না রাজস্থান রয়্যালসের জন্য । দিল্লির বোলাররা রাজস্থানের টপ অর্ডারকে ধরে ফেলে ইনিংসের শুরুতেই। 

দিল্লি ক্যাপিটালস (DC) তিন পেসার মিলে শুরুতেই মাত্র ৪২ রানের মাথায় রাজস্থানের ৫টি উইকেট তুলে নিয়ে ম্যাচ নিজেদের দখলে করে নেয়।

Hyderabad vs Royal Challengers Bangalore Match 6 IPL 2021- হায়দরাবাদকে ৬ রানে হারালো বিরাট কোহলির ব্যাঙ্গালুরুর

তখন সবাই ভেবেই নিয়েছিল ম্যাচে দিল্লি ক্যাপিটালস জয় নিশ্চিত। এরপর রাহুল তেওয়াতিয়ার সঙ্গে মিলার জুটি ৪৮ রান যোগ রাজস্থানের জয়ের কিছুটা আশা বেঁচে রাখে তখনও । কিন্তু রাবাদা এসে রাহুল তেওয়াতিয়ার উইকেট নিলে সেই আশাও কমতে শুরু করে। 

Rajasthan Royals vs Delhi Capitals Match 7 IPL 2021-দিল্লিকে ৩ উইকেটে হারিয়ে প্রথম জয় পেল রাজস্থান রয়্যালস

খেলার আসল নাটকীয়তা শুরু হয় ১৬তম ওভারে । ১৬তম ওভারে আভেসের পর পর ২ই বলে ২টি ছক্কা হাকান ডেভিড মিলার। সেই ওভারে অবশ্য ৬২ রানে করে  তাকে ফিরে যেতে হয়।

 ক্রিস মরিস এর তান্ডবে রাজস্থান রয়্যালসের প্রথম জয়,

এরপর ক্রিস মরিস এর তান্ডবে দিল্লি ক্যাপিটালসের জয়ের স্বপ্ন শেষ হয়ে যায়। মাত্র ১৮ বল খেলে ৪টি ছক্কায় করে ফেলে ৩৬রান সাথে ২ বল বাকি রেখেই ছিনিয়ে নেন রাজস্থান রয়্যালস (RAJ ) প্রথম জয়। সম্ভবত এ জন্য রাজস্থান রয়্যালস তাকে দলে ভিরাতে খরচ করেছিল ১৬কোটি ২৫ লক্ষ্য রুপি।

Breaking News Today | Online Latest Bangla News 24 live in Bangla/বাংলা on 24livenewsbd। এছাড়াও দেশ ও বিদেশের খবর, সর্বশেষ খবর,রাজনীতি, বিশ্ব,খেলাধুলা, বিনোদন,বাংলাদেশ, আজকের পত্রিকা, আন্তর্জাতিক, অর্থনীতি ,আজকের তাপমাত্রা,ক্রিকেট খেলা,ফুটবল, লাইভ স্কোর, শেয়ার বাজার, বাণিজ্য সহ আরও অনেক কিছু।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here