মামুনুল হকের বিরুদ্ধে হল ধর্ষণ মামলা

0
প্রচ্ছদ » খবর
মামুনুল হকের বিরুদ্ধে হল ধর্ষণ মামলা
ধর্ষণ মামলা

হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব মামুনুল হক অনেকদিন  ধরে রয়েছে নানা কারণে আলোচনা শীর্ষে। তারই অংশ হিসেবে আবার নতুন করে যোগ হলো মামুনুল হকের বিরুদ্ধে তার কথিত দ্বিতীয় স্ত্রী জান্নাত আরা ঝর্ণার ধর্ষণ মামলা ।

৩০ এপ্রিল শুক্রবার ২০২১ ঝর্ণা বেগম নারায়ণগঞ্জের সোনারগাঁ থানায় মামুনুল হকের বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করেন ।

মামলার এজাহারে অনুযায়ী মামুনুল হক ঝর্ণাকে তার দ্বিতীয় স্ত্রী হিসেবে দাবি করলেও , জান্নাত আরা ঝর্ণা তাদের বিয়ের কথা অস্বীকার করেছেন।

অভিযোগে তিনি বলেন বিয়ের প্রলোভন ও অসহায়ত্বের সুযোগ নিয়ে তার সাথে সম্পর্ক করেছে মামুনুল হক। পরবর্তীতে বিয়ের কথা বললে, করবো করবো বলে সময়ক্ষেপণ করতে থাকেন বলে জানান জান্নাত আরা ঝর্ণা।

প্রথম স্বামীর সাথে বিচ্ছেদের ও প্রধান হোতা হিসেবে তিনি মামুনুল হক এর নাম উল্লেখ করেন। অভিযোগে  ঝর্না বেগম আরও উল্লেখ করেন , তার প্রথম বিবাহ বিচ্ছেদের পর তিনি সামাজিক ও অর্থনৈতিক ভাবে অসহায় হয়ে পড়লে মামুনুল হক তাকে ঢাকায় এসে থাকার পরামর্শ দেন।  এক পর্যায়ে তিনি খুলনা থেকে ঢাকা চলে আসেন । 

মামুনুল হকের বিরুদ্ধে হল ধর্ষণ মামলা ৩০ এপ্রিল শুক্রবার এই মামলাটি করেন মামুনুল হকের কথিত দ্বিতীয় স্ত্রী জান্নাত আরা ঝর্ণা ।

ঢাকায় আসার পরই মুমিনুল হক তাকে তার অনুসারীদের বাসায় রাখেন । সেখানে  তাকে মামুনুল হক নানারকম প্রস্তাব দেন। সামরিক অবস্থার একপর্যায়ে তার প্রলোভিত  প্রস্তাবে সাড়া দেন তিনি।

তারপর মামুনুল হক তাকে উত্তর ধানমন্ডির সার্কুলার রোডের একটি বাসায় সাবলেট রাখেন । ঢাকায় থাকার টাকা ও কর্ম হিসেবে তাঁকে একটি বিউটি পার্লারে চাকরির ব্যবস্থা করে দেন মামুনুল হক।

মামলার এজাহারে জান্নাত আরা ঝর্ণা বলেন, গত ৩ এপ্রিল সোনারগাঁয়ের রয়্যাল রিসোর্টে ঘোরাঘুরির কথা বলে ডেকে নিয়ে যায় মামুনুল হক। সেখানে অবস্থানকালে কিছু মানুষ আমাদের আটক করে ফেলে। পরে মামুনুল হকের অনুসারীরা আমাকে সেখান থেকে উদ্ধার করে নিয়ে এক অপরিচিত মানুষের বাসায় আটকে রাখে । আমার সাথে কারো যোগাযোগ করতে দেয় নি বলে তিনি দাবি করেছেন। 

মামুনুল হকের বিরুদ্ধে হল ধর্ষণ মামলা করল জান্নাত আরা ঝর্ণা

মামুনুল হকের বিরুদ্ধে হল ধর্ষণ মামলা

শুক্রবার সোনারগাঁ থানা পুলিশ  জান্নাত আরা ঝর্ণার এই অভিযোগের ভিত্তিতে নারী ও শিশু নির্যাতন দমন আইনে বিয়ের প্রলোভন দেখিয়ে বিয়ে না করা এবং আটক রেখে ধর্ষণের অভিযোগে ৯ এর ১ ধারায় মামলাটি করেছেন বলে আমাদেরকে সংশ্লিষ্ট পুলিশ কর্মকর্তারা জানান।

হেফাজত নেতা মামুনুল হক সোনারগাঁয়ে আটক

এদিকে গত ১৮ই এপ্রিল আটক করা হয়েছে  মামুনুল হককে। কারাগারে থাকা অবস্থায়হেফাজতে ইসলামের পূর্ণাঙ্গ কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয় এখন নতুন করে আবার এই ধর্ষণ মামলা  ফলে আমিনুল হকের জামিন/ মুক্তি অনেকটা অনিশ্চিত হয়ে গেল বলে ধারণা করছেন বিশিষ্ট সমাজ চিন্তাবিদেরা।

Breaking News Today | Online Latest Bangla News 24 live in Bangla/বাংলা on 24livenewsbd. এছাড়াও দেশ ও বিদেশের খবর, সর্বশেষ খবর,রাজনীতি, বিশ্ব,খেলাধুলা, বিনোদন,বাংলাদেশ, আজকের পত্রিকা, আন্তর্জাতিক, অর্থনীতি ,আজকের তাপমাত্রা,ক্রিকেট খেলা,ফুটবল, লাইভ স্কোর, শেয়ার বাজার, বাণিজ্য সহ আরও অনেক কিছু।

গুলশানের একটি ফ্ল্যাট থেকে মুনিয়ার লাশ উদ্ধার আত্মহত্যার প্ররোচনা মামলা দাখিল

প্রচ্ছদ » খবর
গুলশানের ফ্ল্যাট থেকে মুনিয়ার লাশ উদ্ধার আত্মহত্যার প্ররোচনা মামলা দাখিল
মুনিয়ার লাশ উদ্ধার

২৭ এপ্রিল সোমবার ২০২১ রাজধানীর গুলশানের একটি ফ্ল্যাট থেকে মুনিয়া নামের এক তরুনীর লাশ উদ্ধার করেছে পুলিশ। গুলশান ২ এর ১২০ নম্বর সড়ক থেকে লাশ উদ্ধার করা হয়।

গুলশানের একটি ফ্ল্যাট থেকে মুনিয়ার লাশ উদ্ধার আত্মহত্যার প্ররোচনা মামলা দাখিল

নিহত তরুনীর পুরো নাম মোসারাত জাহান মুনিয়া । তার দেশের বাড়ি কুমিল্লা জেলায় । নিহত তরুণী রাজধানীর একটি কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্রী ছিলেন।ওই ফ্ল্যাটে তিনি একাই থাকতেন।

এই ঘটনায় ২৭ এপ্রিল দিবাগত রাত ১টা ৩৭ মিনিটে নিতত তরুণীর বড় বোন সায়েম সোবহান আনভীরের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন ।
সোবহান আনভীর দেশের অন্যতম শীর্ষ শিল্প গ্রুপ বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি)।
নিহত কলেজছাত্রীর বড় বোন মামলায় সায়েম সোবহানের বিরুদ্ধে আাত্মহত্যায় প্ররোচণার অভিযোগ এনেছেন।

গুলশানের একটি ফ্ল্যাট থেকে মুনিয়ার লাশ উদ্ধার

মামলাটি গুলশান থানায় দায়ের করা হয়েছে। গুলশান বিভাগের উপকমিশনার সুদীপ কুমার চক্রবর্তী সাংবাদিক সম্মেলন করে জানান নিহত তরুণী মুনিয়ার সাথে একটি ছেলের পরিচয় ছিল। তিনি ওই ফ্ল্যাটে যাতায়াত করতেন বলেও তথ্য পেয়েছেন তারা।

IPL 2021 Today Match Live Scores 

পলিশ আরোও জানায় যে ওই তরুণীর মরদেহ উদ্ধারের পর সেখান থেকে ৬টি ডায়েরি ও নগদ এক লক্ষ টাকা পাওয়া যায়। এসব ডায়েরির লিখাগুলো তার যাচাই করে দেখছেন।

এদিকে সোশ্যাল মিডিয়ায়  নিহত তরুণী  মুনিয়া ও বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সোবহান আনভীর ব্যাপক ভাইরাল হয়েছে।

গুলশানের ফ্ল্যাট থেকে মুনিয়ার লাশ উদ্ধার আত্মহত্যার প্ররোচনা মামলা দাখিল

এখানে ক্লিক করে সেই ভাইরাল অডিও ক্লিপস শুনতে পারবেন – মুনিয়া ও সোবহান আনভীর ভাইরাল অডিও ক্লিপস

Breaking News Today | Online Latest Bangla News 24 live in Bangla/বাংলা on 24livenewsbd। এছাড়াও দেশ ও বিদেশের খবর, সর্বশেষ খবর,রাজনীতি, বিশ্ব,খেলাধুলা, বিনোদন,বাংলাদেশ, আজকের পত্রিকা, আন্তর্জাতিক, অর্থনীতি ,আজকের তাপমাত্রা,ক্রিকেট খেলা,ফুটবল, লাইভ স্কোর, শেয়ার বাজার, বাণিজ্য সহ আরও অনেক কিছু।

 

 

Sunrisers Hyderabad vs Delhi Capitals Match 20 IPL 2021 হায়দ্রাবাদকে সুপার ওভারে হারাল দিল্লি ক্যাপিটাল

0
প্রচ্ছদ » খবর
Sunrisers Hyderabad vs Delhi Capitals Match 20 IPL 2021 হায়দ্রাবাদ কে হারিয়ে সুপার ওভারে জয় মিলল দিল্লির
Sunrisers Hyderabad vs Delhi Capitals

Sunrisers Hyderabad vs Delhi Capitals Match 20 IPL 2021

রবিবার চেন্নাইর চিপোকে এম চিদাম্বরাম স্টেডিয়ামে সুপার ২০তম ম্যাচে সানরাইজার্স হায়দরাবাদকে SRH শ্বাসরুদ্ধকর সুপার ওভারে হারাল দিল্লি ক্যাপিটাল (DC)।

২৬শে এপ্রিল সন্ধ্যায় চেন্নাইয়ের চিদম্বরম স্টেডিয়ামে টসে জিতে প্রথমে ব্যাট করে  ৪ উইকেটে ১৫৯ রান তুলতে পারে দিল্লি ক্যাপিটাল (DC) ।

এদিন দলের পক্ষে সর্বোচ্চ রান করেন ওপেনার পৃথ্বি শ । মাত্র 39 বল খেলে তিনি ৭টি চার  ও ১টি ছক্কায় ৫৩  রান করে। তাছাড়া অধিনায়ক পন্থ করে ২৭ বলে ৩৭ রান ও  স্টিভ স্মিথ করে ২৫ বলে ৩৪ রান।

বল হাতে ৪ ওভারে ৩১ রান দিয়ে  রাশেদ খান তুলে নেয় ১টি ক্রিকেট।

জবাবে দিল্লির দেয়া ১৬০ রানের টার্গেটে খেলতে নেমে মাত্র ৬ রান করেই আউট হন ডেভিড ওয়ার্নার।

জনি বেইরষ্ট্রো মাত্র ১৮ খেলে চার ছক্কা ৩৮ রান করে হায়দ্রাবাদের জয় আশা ধরে রাখেন খেলায়। শেষদিকে উইলিয়ামসনের ৫১ বলের ৬৬ রানের ইনিংসে ভর করে খেলায় সমতা করে হায়দ্রাবাদ।

Sunrisers Hyderabad vs Delhi Capitals Match 20 IPL 2021 হায়দ্রাবাদকে সুপার ওভারে হারাল দিল্লি ক্যাপিটাল।

শেষ ওভারে জয়ের জন্য হায়দরাবাদের দরকার ছিল ১৬ রান। জগদিশ সুচিত্রকে সঙ্গে নিয়ে এক চার ও এক ছক্কায় ১৫ রান নিয়ে স্কোর লেভেল করেন উইলিয়ামসন।

এরপর ম্যাচ গড়ায় সুপার ওভারে। আগে ব্যাট করতে নেমে হায়দ্রাবাদের পক্ষে ডেভিড ওয়ার্নার ও উইলিয়ামসন আক্সার প্যাটেলের সুপার ওভারে করে মাত্র ৯ রান।

হায়দ্রাবাদকে সুপার ওভারে হারাল দিল্লি ক্যাপিটাল

হায়দ্রাবাদকে সুপার ওভারে হারাল দিল্লি ক্যাপিটাল

জবাবে ব্যাট করতে নেমে পন্থ ও শিখর ধাওয়ান রশিদ খানের সুপার ওভারে দিল্লি কে তাদের কাঙ্খিত জয় এনে দেয়। এ জয়ে পাঁচ ম্যাচে চার জয়ে ৮ পয়েন্ট নিয়ে তিন নম্বর পজিশন থেকে টেবিলের দুইয়ে উঠে গেল দিল্লি ক্যাপিটাল (DC)।

বিরাট কোহলিকে টপকিয়ে বিশ্ব সেরা ব্যাটসম্যান এখন বাবর আজম

Breaking News Today | Online Latest Bangla News 24 live in Bangla/বাংলা on 24livenewsbd। এছাড়াও দেশ ও বিদেশের খবর, সর্বশেষ খবর,রাজনীতি, বিশ্ব,খেলাধুলা, বিনোদন,বাংলাদেশ, আজকের পত্রিকা, আন্তর্জাতিক, অর্থনীতি ,আজকের তাপমাত্রা,ক্রিকেট খেলা,ফুটবল, লাইভ স্কোর, শেয়ার বাজার, বাণিজ্য সহ আরও অনেক কিছু।

 

 

বিরাট কোহলিকে টপকিয়ে বিশ্ব সেরা ব্যাটসম্যান এখন বাবর আজম

0
প্রচ্ছদ » খবর
বিরাট কোহলিকে টপকিয়ে বিশ্ব সেরা ব্যাটসম্যান এখন বাবর আজম
কোহলি Vs বাবর আজম 

বিরাট কোহলি Vs বাবর আজম কে বিশ্বসেরা ব্যাটসম্যান?

কোহলি নাকি বাবর আজম কে আসলে বিশ্বসেরা ওডিআই ব্যাটসম্যান? এই বিষয়টি নিয়ে গনোমাধ্যম থেকে শুরু করে সোশ্যাল মিডিয়া গুলোতে রীতিমত হইচই পড়ে গেছে।

আর এমন হওয়াটাই স্বাভাবিক করণ যেখানে বিশ্বে সবচেয়ে বড় দুই প্রতিদ্বন্দ্বী দেশ ভারত ও পাকিস্তানের নাম জড়িত রয়েছে।

ভারত ও পাকিস্তানের প্রতিদ্বন্দ্বীতার গল্প বিশ্বের সবারই কমবেশী জানা আছে তা নিয়ে কোন সন্দেহ নেই কারো মনে তা নিশ্চিত ভাবে বলা যায়। তা হোক না কেন রাজনৈতিক, সামরিক কিংবা খেলার ময়দান । কেউ কাউকে চুল পরিমাণ ছাড় দিতে নারাজ ।

আর সেই প্রতিদ্বন্দ্বীতা যখন ক্রিকেট ময়দানে বিশ্বসেরা ব্যাটসম্যান হওয়ার লড়াইয়ে,তা নিয়ে আলোচনা সমোলচনা,যুক্তি,তর্ক হবেই তা আর নুতন কি?

আসুন জেনে নেই তাহলে বিশ্বসেরা ব্যাটসম্যান হওয়ার লড়াইয়ে কে এগিয়ে? 

শেষ ১০ বছরে বাকি সব বিষেয়ের মত ভারতীয় ক্রিকেটও কয়েক গুন এগিয়েছে তার প্রতিপক্ষ দল গুলোর থেকে। পাকিস্তান সব সময়ই বিশ্বসেরা ফাস্ট বোলার এর খনি হিসাবে পরিচিত, ঠিক তেমনি বিশ্বসেরা ব্যাটসম্যান গুলো যে ভারতীয় হয় তার দৃষ্টান্ত বিশ্ব ক্রিকেট দেখেছে।

সর্বকালের সেড়া ব্যাটসম্যান কে?

সর্বকালের সেরা ব্যাটসম্যান হিসাবে প্রথম নামটি হল স্যার ডোনাল্ড ব্র্যাডম্যান ও তার পরে নামটি হল শচীন টেন্ডুলকার । কিন্তু আধুনিক ক্রিকেটে বিশ্বের সর্বকালের সেড়া ব্যাটসম্যান শচিন টেন্ডুলকারকে মনে করা হয়।

sachin tendulkar

তার কারন হিসাবে টেন্ডুলকার এর নামের পাশে থাকা রেকর্ড গুলোই যথেষ্ট যেমন- ১ঃ আন্তর্জাতিক ক্রিকেটে টেস্ট, ওয়ানডে ও টি-টোয়েন্টি মিলিয়ে সবচেয়ে বেশি রানের মালিক টেন্ডুলকার—৩৪ হাজার ৩৫৭। ২ঃ আন্তর্জাতিক ক্রিকেটে শতকের শতক শুধু টেন্ডুলকারেরই আছে। বর্তমান ক্রিকেটারদের মধ্যে সব ধরনের ক্রিকেট মিলিয়ে সর্বোচ্চ সেঞ্চুরির তালিকায় শচিন টেন্ডুলকার নাম সবার উপরে।

ভারত অধিনায়ক বিরাট কোহলি 

বিরাট কোহলি
বিরাট কোহলি

২০০৮ সালে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জয়ের মাধ্যমে ভারতীয় জাতীয় দলে জায়গা করে নেন বিরাট কোহলিতখন হয়ত কেউ ধারনাও করে নেই যে তিনি হতে যাচ্ছেন বিশ্বের অন্যতম সেড়া একজন । নিজ দেশীয় সর্বকালের সেড়া ব্যাটসম্যান টেন্ডুলকার এর পথ ধারায় চলতে চলতে ইতিমধ্যেই তিনি নিজেকে প্রতিষ্ঠিত করে পেলেছেন বিশ্বসেরা কাতারে। গড়ে ফেলেছেন অসাধারন কিছু রেকর্ড।

এক দিনের ক্রিকেটে টেন্ডুলকারের পরেই সব থেকে বেশী সেঞ্চুরির মালিক এখন বিরাট কোহলি ৪৩টি।

ওয়ানডেতে রান তাড়া করে সর্বাধিক সেঞ্চুরি হাকিয়েছেন কোহলি ২৬টি। ODI-তে দ্রুততম ২৫৯টি ইনিংস খেলে ১০হাজার রানের মেইল ফলক ছুয়ে ছিলেন শচীন টেন্ডুলকার । কিন্তু ২০১৮ সালে সেই রেকর্ড ভেঙে মাত্র  ২০৫টি ইনিংসেই ১০ হাজার রান পূরন করে ফেলে বিরাট কোহলি।

শুধু তাই নয় টেস্ট ক্রিকেট-এ ৭টি ডাবল সেঞ্চুরি করার রেকর্ড ও করেছেন নিজের নামে । অনেক ক্রিকেট বিশ্লেষকদের মতে বিরাট কোহলি হতে যাছেন ভবিষ্যৎ সর্বকালের সেরা ব্যাটসম্যান ।

পাকিস্তানি অধিনায়ক বাবর আজম 

বিরাট কোহলিকে টপকিয়ে বিশ্ব সেরা ব্যাটসম্যান এখন বাবর আজম

রাজনৈতিক চাপ,খেলোয়াড়দের প্রায়ই বাক-বতিন্ডা,ক্রিকেট বোর্ডের ভঙ্গুর দশা সব মিলিয়ে খুব নাজুক পরিস্থিতির ভিতর দিয়ে যাচ্ছিল ১৯৯২ সালের বিশ্বকাপ জয়ী দল পাকিস্তান জাতীয় ক্রিকেট দলের অবস্থা। পাকিস্তানের সেই হারিয়ে যাওয়া খ্যাতির প্রদীন আলোই যেন হয়ে উঠলেন পাকিস্তান জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক বাবর আজম।

মোহাম্মাদ বাবর আজম । জন্ম: ১৫ অক্টোবর ১৯৯৪ । ২০১২ সালে পাকিস্তান জাতীয় অনূর্ধ্ব-১৯ ক্রিকেট দলের অধিনায়ক হিসেবে দায়িত্ব পালন করেন। ২০১৫ সালের মে মাসে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হয় বাবর আজমের।

বিরাট কোহলিকে টপকিয়ে বিশ্ব সেরা ব্যাটসম্যান এখন বাবর আজম

পাকিস্তানি অধিনায়ক বাবর আজম এই দিনের অল্প ক্রিকেট ক্যারিয়ারে যা আজন করেছেন তা সত্যই অবাক করার মত । ওয়ানডেতে ৮০টি ম্যাচ খেলে সেঞ্চুরির করেছেন ১৩টি। ৩১টি টেস্ট ম্যাচে সেঞ্চুরির করেছেন ৫টি ও টি২০তে ১টি। মাত্র ৪৫টি ম্যাচ খেলে করেছেন দ্রুত ২০০০রানের রেকর্ড। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ওয়ানডে সিরিজে তিন ম্যাচে হাকিয়েছেন পরপর করেছেন ৩টি সেঞ্চুরি।

এই ৩টি সেঞ্চুরি করে বাবর আজম বিরাট কোহলির থেকে ৮ পয়েন্ট এগিয়ে ৮৬৫ পয়েন্ট নিয়ে আইসিসি ওয়ানডে র‌্যাঙ্কিং ১নম্বর স্থান দখন করেছেন। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সিরিজ শুরুর আগে তিনি বিরাট কোহলির থেকে ২০ পয়েন্ট পিছিয়ে ছিলেন ।

বিরাট কোহলিকে টপকিয়ে বিশ্ব সেরা ব্যাটসম্যান এখন বাবর আজম

কিন্তু তার এই অসাধারণ পারফরম্যান্সের ফলে কোহলির ৪১ মাসের নম্বর ১ ব্যাটসম্যানের মুকুট করে নিয়েছেন নিজের দখলে । ওয়ানডেতে বিরাট কোহলি ২০১৭ সালের অক্টোবর থেকে র‌্যাঙ্কিং ১ ব্যাটসম্যানের স্থান দখল করে রেখেছিলেন ।

বিরাট কোহলিকে টপকিয়ে বিশ্ব সেরা ব্যাটসম্যান এখন বাবর আজম

Breaking News Today | Online Latest Bangla News 24 live in Bangla/বাংলা on 24livenewsbd। এছাড়াও দেশ ও বিদেশের খবর, সর্বশেষ খবর,রাজনীতি, বিশ্ব,খেলাধুলা, বিনোদন,বাংলাদেশ, আজকের পত্রিকা, আন্তর্জাতিক, অর্থনীতি ,আজকের তাপমাত্রা,ক্রিকেট খেলা,ফুটবল, লাইভ স্কোর, শেয়ার বাজার, বাণিজ্য সহ আরও অনেক কিছু।

আরাও একটি নক্ষত্রের পতন চিত্রনায়ক ওয়াসিম আর নেই

0
প্রচ্ছদ » খবর
আরাও একটি নক্ষত্রের পতন চিত্রনায়ক ওয়াসিম আর নেই
চলে গেল চিত্রনায়ক ওয়াসিম

অভিনেত্রী কবরী মারা যাওয়ার কষ্ট কাটতে না কাটতেই আরাও একটি নক্ষত্রের পতন ঘটল, সোনালী দিনের চিত্রনায়ক চিত্রনায়ক ওয়াসিম আর নেই ।

আরাও একটি নক্ষত্রের পতন চিত্রনায়ক ওয়াসিম আর নেই

১৭ এপ্রিল শনিবার ২০২১ রাত ১১টা ৫৫ মিনিটে রাজধানীর শাহাবউদ্দিন মেডিকেল কলেজে হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্নালিল্লাহি রাজিউন)।

চিত্রনায়ক ওয়াসিম এর মৃত্যুর সংবাদ ২৪লাইভনিউজবিডিকে নিশ্চিত করেছেন বাংলাদেশ শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জাহেদ খান।

কিডনী ও হার্টের রোগসহ আরো নানা জটিতায় অসুস্থ হয়ে বেশ কিছুদিন হল শয্যাশায়ী ছিলেন তিনি । পরিবার থেকে তাকে দেশের বাহিরে উন্নত চিকিৎসার জন্য নিয়ে যাওয়ার কথা বললেও করোনা মহামারি ও আন্তর্জাতিক ফ্লাইট বন্ধ থাকার কারনে তা সম্ভব হয় নি।

চিত্রনায়ক ওয়াসিম জন্ম: ২৩ মার্চ ১৯৫০। ১৯৭২ সালে ‘ছন্দ হারিয়ে গেল’ ছবির সহকারী পরিচালক হিসাবে তার আগমন ঘটে বাংলা চলচ্চিত্রে। আর ‘রাতের পর দিন’ ছবির মধ্যদিয়ে নায়ক হিসাবে তার পরিচিতি ঘটে।

কিছুদিনের মাঝেই তার পরিচিতি ও জনপ্রিয়তা আকাশ ছোঁয়া হয়ে ওঠে মানুষের কাছে।তাকে বাংলা চলচ্চিত্রের অ্যাকশন এবং ফোক ফ্যান্টাসির নায়ক হিসেবে অপ্রতিদ্বন্দ্বী মনে করা হয়।

বাংলার অন্যতম সেরা অভিনেত্রী কবরী মারা গেছেন

চিত্রনায়ক ওয়াসিম তার অভিনয় জীবনে দিয়েছেন অসংঅভিনীখ্য হিট ছবি সাথে কাজ করেছেন দেশে সকল বড় বড় অভিনেতা,অভিনেত্রী ও পরিচালকদের সাথে। তাদের ভিতরে অন্যতম ছিলেন অঞ্জু ঘোষ, অঞ্জনা, নূতন,শাবানা, ববিতা, কবরী, অলিভিয়া, সুচরিতা আরো অনেকে।

চলে গেলেন চিত্রনায়ক ওয়াসিম

তার অভিনীত প্রশংসিত কিছু চলচ্চিত ছিল ছন্দ হারিয়ে গেলো’, ‘রাতের পর দিন’, ‘দোস্ত দুশমন’, ‘দি রেইন’, ‘রাজদুলারী’, ‘বাহাদুর, ‘মানসী’, ‘সওদাগর’, ‘নরম গরম’, ‘বেদ্বীন’, ‘ঈমান’, ‘লাল মেম সাহেব’ প্রভৃতি। ‘বেদ্বীন’, ‘ঈমান’, ‘মানসী’।

Breaking News Today | Online Latest Bangla News 24 live in Bangla/বাংলা on 24livenewsbd। এছাড়াও দেশ ও বিদেশের খবর, সর্বশেষ খবর,রাজনীতি, বিশ্ব,খেলাধুলা, বিনোদন,বাংলাদেশ, আজকের পত্রিকা, আন্তর্জাতিক, অর্থনীতি ,আজকের তাপমাত্রা,ক্রিকেট খেলা,ফুটবল, লাইভ স্কোর, শেয়ার বাজার, বাণিজ্য সহ আরও অনেক কিছু।

 

PBKS vs CSK Match 8 IPL 2021 পাঞ্জাবকে হারিয়ে ৬ উইকেটে সহজ জয় পেল ধ্বনির চেন্নাই

0
প্রচ্ছদ » খবর

KXIP vs CSK Match 8 IPL 2021 পাঞ্জাবকে হারিয়ে ৬ উইকেটে সহজ জয় পেল ধ্বনির চেন্নাই

আইপিএল ২০২১ ৮তম ম্যাচে আজ ১৬ই এপ্রিল ২০২১ মুখোমুখি হয়েছিল চেন্নাই সুপার কিংস vs পাঞ্জাব কিংস।

আজকের দিনটা মুটেই ভালোছিল না পাঞ্জাব কিংস জন্য। প্রথমে ব্যাট করতে নেমে মাত্র ১০৬ রানেই গুতিয়ে যায় পাঞ্জাব কিংসের (KXIP) ইনিংস।

২০ ওভারে ৮টি উইকেট হারিয়ে ১০৬ রানের সংগ্রহ দেখতে সত্যই কষ্টের ছিল পাঞ্জাবের ফেন দের জন্য।

দীপক চাহার বলিং এর কাছে অসহায় ভাবে হার মানতে হয়েছে এই দিন পাঞ্জাব কিংসের ব্যাডিং আইন আপকে। মাত্র ২৬ রানে যোগ করতেই ৫টি উইকেট হারায় পাঞ্জাব কিংস।

PBKS vs CSK Match 8 IPL 2021 পাঞ্জাবকে হারিয়ে ৬ উইকেটে সহজ জয় পেল ধ্বনির চেন্নাই

লোয়ার অর্ডার ব্যাটসম্যানদের দৃঢ়তায় কোন রকমে পার হয় ১০০ রানের গোন্ডি । চেন্নাই পেসার দীপক চাহার ৪ ওভারের স্পেলে মাত্র ১৩ রান দিয়ে ৪ উইকেট নেন ।

চেন্নাই সুপার কিংসের অধিনায়ক ধ্বনির ২০০তম আইপিএল ম্যাচ ছিল এটি । তাঁর সতীর্থরাও চেয়েছিল তাকে জয় উপহার দিতে ।

পাঞ্জাবকে হারিয়ে ৬ উইকেটে সহজ জয় পেল ধ্বনির চেন্নাই

১০৬ রানের লক্ষ্যে নেমে মাত্র ৫ রানে আউন হন ওপেনার ঋতুরাজ গায়কোয়াড। কিন্তু ডু প্লেসি ও মঈন আলী ৬৪ রানের জুটি চেন্নাইকে জয়ের কাছাকাছি নিয়ে যান ।

২৬ বল আর ৬ উইকেট হাতে রেখেই চেন্নাই সুপার কিংস তাদের লক্ষ্য পার করে পেলে এবং আইপিএলের প্রথম জয় তুলে নেয়।মঈন আলীর ব্যাট থেকে আসে সর্বোচ্চ ৪৬ রান ও ডু প্লেসি ৩৬রান করে অপরাজিত থাকেন।

দিল্লিকে ৩ উইকেটে হারিয়ে প্রথম জয় পেল রাজস্থান রয়্যালস

Breaking News Today | Online Latest Bangla News 24 live in Bangla/বাংলা on 24livenewsbd। এছাড়াও দেশ ও বিদেশের খবর, সর্বশেষ খবর,রাজনীতি, বিশ্ব,খেলাধুলা, বিনোদন,বাংলাদেশ, আজকের পত্রিকা, আন্তর্জাতিক, অর্থনীতি ,আজকের তাপমাত্রা,ক্রিকেট খেলা,ফুটবল, লাইভ স্কোর, শেয়ার বাজার, বাণিজ্য সহ আরও অনেক কিছু।

বাংলার অন্যতম সেরা অভিনেত্রী কবরী মারা গেছেন

0
প্রচ্ছদ » খবর
বাংলার অন্যতম সেরা অভিনেত্রী কবরী মারা গেছেন
অভিনেত্রী কবরী মারা গেছেন

চলে গেলেন বাংলার অন্যতম সেরা অভিনেত্রী সারাহ বেগম কবরী

১৯৫০ সালের ১৯ জুলাই চট্টগ্রামের বাঁশখালীতে জন্মগ্রহণ করেন তিনি । তার বাবার নাম শ্রীকৃষ্ণদাস পাল ও মা এর নাম লাবণ্য প্রভা পাল। ছোট থেকেই অভিনয় ও নৃত্যের অপর টান ছিল তার। তার আসল নাম ছিল মিনা।

মাত্র ১৯ বছর বয়েসেই তিনি নৃত্যশিল্পী হিসাবে মঞ্চে পা দেন । তারপর টেলিভিশন ও সিনামায় অভিনয় করে হয়ে ওঠেন তিনি বাংলাদেশের অন্যতম বিখ্যাত অভিনেত্রী।

শারিরীক ভাবে অসুস্থ খুসখুসে কাশি ও জ্বরে কারনে বেগম কবরী তার করোনার নমুনা পরীক্ষায় দেন । ৫ এপ্রিল ২০২১ তার করোনার নমুনার ফল পজিটিভ আসে। ওই দিন রাতেই তাকে ভতি করা হয় কুর্মিটোলা জেনারেল হাসপাতালে । তার অবস্থার উন্নতি না হওয়ায় চিকিৎসকের পরামর্শ নিয়ে
শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার হাসপাতালের আইসিইউ বিভাগে ভর্তি করা হয়।

বাংলার অন্যতম সেরা অভিনেত্রী কবরী মারা গেছেন

কিন্তু গত ১৫ এপ্রিল ২০২১ তারিখে তার শারীরিক অবস্থার আরো অবনতি হলে তাঁকে লাইফ সাপোর্ট দিয়ে রাখা হয়। কিন্তু করোনায় হার মানতে হল তার। কোভিড ১৯ – এ আক্রন্ত হয়ে ১৩ দিনের মাথায় শুক্রবার ১৬ই এপ্রিল ২০২১ তারিখে রাত ১২.২০ মিনিটে ঢাকার শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার হাসপাতালে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

তার মারা যাওয়ার খবরটি পরিবারের পক্ষ থেকে কবরীর ছেলে শাকের চিশতী ২৪লাইভনিউজবিডিকে নিশ্চিত করেন।

সিনেমার ‘মিষ্টি মেয়ে’ কবরী আর নেই 

ব্যাক্তি জীবনে ও পেশাগত জীবনে তিনি ছিলেন একজন সফল মানুষ। ১৯৬৪ সালে সুভাষ দত্তের ‘সুতরাং’দিয়ে চলচ্চিত্রে তার হাতে খড়ি । ১৯৯৫ সালে মুক্তি পায় তার আরো ২টি ছবি ‘জলছবি’ ও ‘বাহানা’য় ।
১৯৬৮ সালে সাত ভাই চম্পা ছবিতে অভিনয় করে তিনি ব্যাপক জনপ্রিয়তা পান দেশজুড়ে।

শতাধিক ছবিতে অভিনয় করেছেন তিনি। তার ভিতরে ‘তিতাস একটি নদীর নাম’, ‘রংবাজ’,‘সুজন সখী’,নীল আকাশের নিচে’, ‘ময়নামতি’, ‘সারেং বৌ’, ‘দেবদাস’, ‘হীরামন’, ‘চোরাবালি’, ‘পারুলের সংসার’ সাড়া দেশ জুড়ে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিল।
৫০ বছরের ও বেশী আভিনয় জীবনে তিনি অভিনয় করেছেন রাজ্জাক, ফারুক, সোহেল রানা, উজ্জ্বল, জাফর ইকবাল ও বুলবুল আহমেদের মতো অভিনেতাদের সঙ্গে ।

বাংলার অন্যতম সেরা অভিনেত্রী সারাহ বেগম কবরী মারা গেছেন

বাংলাদেশের অন্যতম সেরা অভিনেত্রী সারাহ বেগম কবরী। ঢাকার সিনেমার ‘মিষ্টি মেয়ে’নামেও পরিচিত ছিলেন। অভিনয়ের জন্য তিনি পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার, আজীবন সম্মাননা পুরস্কারও।

কিংবদন্তি অভিনেত্রী ও সাবেক এমপি সারাহ বেগম কবরীর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা

Breaking News Today | Online Latest Bangla News 24 live in Bangla/বাংলা on 24livenewsbd. এছাড়াও দেশ ও বিদেশের খবর, সর্বশেষ খবর,রাজনীতি, বিশ্ব,খেলাধুলা, বিনোদন,বাংলাদেশ, আজকের পত্রিকা, আন্তর্জাতিক, অর্থনীতি ,আজকের তাপমাত্রা,ক্রিকেট খেলা,ফুটবল, লাইভ স্কোর, শেয়ার বাজার, বাণিজ্য সহ আরও অনেক কিছু।

Rajasthan Royals vs Delhi Capitals Match 7 IPL 2021-দিল্লিকে ৩ উইকেটে হারিয়ে প্রথম জয় পেল রাজস্থান রয়্যালস

0
প্রচ্ছদ » খবর
Rajasthan Royals vs Delhi Capitals Match 7 IPL 2021-দিল্লিকে ৩ উইকেটে হারিয়ে প্রথম জয় পেল রাজস্থান রয়্যালস
প্রথম জয় তুললো রাজস্থান রয়্যালস

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ ( IPL) ২০২১ (১৫ এপ্রিল) বৃহস্পতিবার দিল্লি ক্যাপিটালস (DC) কে ৩ উইকেটে হারিয়ে প্রথম জয় তুলে নিল মুস্তাফিজুর রহমানের রাজস্থান রয়্যালস (RAJ )।

বৃহস্পতিবার ওয়াংখেড়ে স্টেডিয়ামে রাজস্থান রয়্যালস (RAJ ) টসে জিতে প্রথমে বল করার সিদ্ধান্ত দেয়। 

দিল্লি প্রথমে ব্যাটিং করে  ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে সংগ্রহ করে ১৪৭ রান। রাজস্থানের পেসারদের সঠিক লাইন ও লেন্থ বোলিং এর কারনে এই দিন দিল্লির রান ১৪৭ এ থেমে যায়।

বল হাতে জয়দেব উনাদকাট ৪ ওভারে মাত্র ১৫ রান দিয়ে নেন ৩টি উইকেট ও মোস্তাফিজুর রহমান ২৯ রান দিয়ে নেন ২টি উইকেট।

Rajasthan Royals vs Delhi Capitals Match 7 IPL 2021-দিল্লিকে ৩ উইকেটে হারিয়ে প্রথম জয় পেল রাজস্থান রয়্যালস

জবাবে দিল্লির দেয়া ১৪৭ রানের লক্ষ্য পাড় করা টা মোটেও সহজ ছিল না রাজস্থান রয়্যালসের জন্য । দিল্লির বোলাররা রাজস্থানের টপ অর্ডারকে ধরে ফেলে ইনিংসের শুরুতেই। 

দিল্লি ক্যাপিটালস (DC) তিন পেসার মিলে শুরুতেই মাত্র ৪২ রানের মাথায় রাজস্থানের ৫টি উইকেট তুলে নিয়ে ম্যাচ নিজেদের দখলে করে নেয়।

Hyderabad vs Royal Challengers Bangalore Match 6 IPL 2021- হায়দরাবাদকে ৬ রানে হারালো বিরাট কোহলির ব্যাঙ্গালুরুর

তখন সবাই ভেবেই নিয়েছিল ম্যাচে দিল্লি ক্যাপিটালস জয় নিশ্চিত। এরপর রাহুল তেওয়াতিয়ার সঙ্গে মিলার জুটি ৪৮ রান যোগ রাজস্থানের জয়ের কিছুটা আশা বেঁচে রাখে তখনও । কিন্তু রাবাদা এসে রাহুল তেওয়াতিয়ার উইকেট নিলে সেই আশাও কমতে শুরু করে। 

Rajasthan Royals vs Delhi Capitals Match 7 IPL 2021-দিল্লিকে ৩ উইকেটে হারিয়ে প্রথম জয় পেল রাজস্থান রয়্যালস

খেলার আসল নাটকীয়তা শুরু হয় ১৬তম ওভারে । ১৬তম ওভারে আভেসের পর পর ২ই বলে ২টি ছক্কা হাকান ডেভিড মিলার। সেই ওভারে অবশ্য ৬২ রানে করে  তাকে ফিরে যেতে হয়।

 ক্রিস মরিস এর তান্ডবে রাজস্থান রয়্যালসের প্রথম জয়,

এরপর ক্রিস মরিস এর তান্ডবে দিল্লি ক্যাপিটালসের জয়ের স্বপ্ন শেষ হয়ে যায়। মাত্র ১৮ বল খেলে ৪টি ছক্কায় করে ফেলে ৩৬রান সাথে ২ বল বাকি রেখেই ছিনিয়ে নেন রাজস্থান রয়্যালস (RAJ ) প্রথম জয়। সম্ভবত এ জন্য রাজস্থান রয়্যালস তাকে দলে ভিরাতে খরচ করেছিল ১৬কোটি ২৫ লক্ষ্য রুপি।

Breaking News Today | Online Latest Bangla News 24 live in Bangla/বাংলা on 24livenewsbd। এছাড়াও দেশ ও বিদেশের খবর, সর্বশেষ খবর,রাজনীতি, বিশ্ব,খেলাধুলা, বিনোদন,বাংলাদেশ, আজকের পত্রিকা, আন্তর্জাতিক, অর্থনীতি ,আজকের তাপমাত্রা,ক্রিকেট খেলা,ফুটবল, লাইভ স্কোর, শেয়ার বাজার, বাণিজ্য সহ আরও অনেক কিছু।

 

Hyderabad vs Royal Challengers Bangalore Match 6 IPL 2021- হায়দরাবাদকে ৬ রানে হারালো বিরাট কোহলির ব্যাঙ্গালুরুর

0
প্রচ্ছদ » খবর

Sunrisers Hyderabad vs Royal Challengers Bangalore Match 6 IPL 2021

 

Hyderabad vs Royal Challengers Bangalore Match 6 IPL 2021 Live Score Match Result – হায়দরাবাদকে ৬ রানে হারালো বিরাট কোহলির ব্যাঙ্গালুরুর

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ ( IPL) ২০২১ বুধবার (১৪ এপ্রিল) সানরাইজার্স হায়দরাবাদ নাটকীয় ভাবে ৬ রানে হেরে যায় রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর কাছে।

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর (RCB) প্রথমে ব্যাটিং করে  ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে সংগ্রহ করে ১৪৯ রান।

অধিনায়ক বিরাট কোহলির ব্যাট থেকে আসে ২৯ বলে ৩৩ রান ও গ্লেন ম্যাক্সওয়েল করেন  ৪১ বলে ৫৯ রান । এছাড়া আহামরী কিছুই করতে পারে নাই ব্যাঙ্গালুরুর ব্যাটসম্যানরা।

সানরাইজার্স হায়দরাবাদ (SRH) পক্ষে জেসন হোল্ডার পান ৩টি উইকেট ও আফগানিস্তান স্পিনার রশীদ খান পান ২টি উইকেট।

ব্যাঙ্গালুরুর দেয়া ১৫০ রানের সহজ লক্ষ্য তাড়া করতে নেমে শুরুতেই সাহা ৯ বলে ১ রান আউট হন ঋদ্ধিমান।

তারপর মনীষ পান্ডেকে দলের হাল ধরেন হায়দরাবাদ অধিনায়ক ডেভিড ওয়ার্নার । ৩৭ বলে ৫৪ রানের একটা চমৎকার ইনিংস খেলেন ডেভিড ওয়ার্নার । কিন্তু ১৪তম ওভারের ২য় বলে দলীয় ৯৬ রানে বিদায় নেন তিনি।

IPL 2021 Live Score KKR vs MI Live Cricket Score : ১০ রানে হেরে গেল নাইট রাইডার্স মুম্বইয়ের কাছে

তারপর যেন সানরাইজার্স হায়দরাবাদ জয়ের সপ্ন হারিয়ে যেতে শুরু হয়। হায়দরাবাদ জয়ের সপ্ন এই ম্যাচে শেষ করে দেন শাহবাজ আহমেদ । ১৭তম ওভারে শাহবাজ আহমেদ বল হাতে একে একে ৩টি উইকেট তুলে নিয়ে পুরো ম্যাচ এর মোড় ঘুরিয়ে দেন ।

শাহবাজ আহমেদ
শাহবাজ আহমেদ

এরপর যেন হায়দরাবাদের ব্যাসম্যান দের মাঠে আসা যাওয়ার খেলা চলছিল। দলীয় ১১৫ রানের মাথায় বিদায় নেন মনীষ পান্ডে ও বেয়ারেস্টো । তারপর ১ রান যোগ করে আবার আবদুল সামাদও উইকেট হারায় হায়দরাবাদ (SRH)।

এরপর রশিদ খানের ৯ বলে ১৭ রান ছাড়া আর কেউ কিছুই করতে পারে নেই ব্যাঙ্গালুরুর (RCB) বোলিং তোপের সামনে ।

হায়দরাবাদকে ৬ রানে হারালো বিরাট কোহলির ব্যাঙ্গালুরুর

শেষ পর্যন্ত সানরাইজার্স হায়দরাবাদের (SRH) মোট সংগ্রহ ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১৪৩ । টি নাটারাজন ও ভুবনেশ্বর কুমার ২ রানে অপরাজিত ছিলেন।

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর (RCB) পক্ষে বল হাতে শাহবাজ ৩টি , মোহাম্মদ সিরাজ ও হার্শাল প্যাটেল ২টি করে উইকেট তুলে নেন।

এই ম্যাচে অসাধারণ ক্যাচের জন্য Vivo Perfect Catch Of The Match – ১ লক্ষ রুপি পুরুষ্কার পান শাহবাজ আহমেদ।

Breaking News Today | Online Latest Bangla News 24 live in Bangla/বাংলা on 24livenewsbd। এছাড়াও দেশ ও বিদেশের খবর, সর্বশেষ খবর,রাজনীতি, বিশ্ব,খেলাধুলা, বিনোদন,বাংলাদেশ, আজকের তাপমাত্রা,ক্রিকেট খেলা,IPL 2021,আন্তর্জাতিক, অর্থনীতি ,আজকের তাপমাত্রা,ক্রিকেট খেলা,ফুটবল, লাইভ স্কোর, শেয়ার বাজার, বাণিজ্য সহ আরও অনেক কিছু।

 

বাংলাদেশে ২৪ ঘণ্টায় করোনায় সর্বোচ্চ মৃত্যুর রেকর্ড ৯৬ জনের

0
প্রচ্ছদ » খবর
 বাংলাদেশে ২৪ ঘণ্টায় করোনায় রেকর্ড মৃত্যু ৯৬ জনের
২৪ ঘণ্টায় করোনায় রেকর্ড মৃত্যু ৯৬

বাংলাদেশে ২৪ ঘণ্টায় করোনায় সর্বোচ্চ মৃত্যুর রেকর্ড ৯৬ জনের – COVID 19 Update Bangladesh 

বাংলাদেশে করোনা ভাইরাসের সংক্রমের হার বাড়ছে প্রতিদিন । সংক্রমণের ঊর্ধ্বগতি রোধ করার জন্য সরকার সাড়া দেশজুড়ে আবারও  ৮দিনের জন্য কঠোর লকডাউন এর সিদ্ধান্ত নিয়েছে। যা মানতে হবে বুধবার (১৪ এপ্রিল) ভোর ৬টা থেকে ২১ এপ্রিল ২০২১ ।

কিন্তু তারপর ও কিছুতেই করোনাভাইরাসে আক্রান্ত হার কমছে না । বরং সংক্রমণের হার দিন দিন বেড়েই চলছে।

বাংলাদেশে  ২৪ ঘণ্টায় করোনায় সর্বোচ্চ মৃত্যুর রেকর্ড ৯৬ জনের

বুধবার (১৪ এপ্রিল) দেশে কোভিডে আক্রান্ত হয়ে সর্বোচ্চ নুতন মৃত্যুর রেকর্ড গননা করা হয়েছে। ২৪ ঘণ্টায় সারা দেশে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ৯৬ জন মারা গেছেন।  যা বাংলাদেশে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে সর্বোচ্চ মৃত্যুর রেকর্ড।

মারা যাওয়া ৯৬ জনের মধ্যে ঢাকা বিভাগেরই রয়েছেন ৬৮ জন। এছাড়া চট্টগ্রামে ১২, খুলনায় ৫, বরিশালে ৫, সিলেটে ৩ এবং ময়মনসিংহ বিভাগের ৩ জন রয়েছেন।

আইপিএল ২০২১ লাইভ স্কোর ও ম্যাচ দেখতে ২৪লাইভনিউজবিডি সাথে থাকুন।

এ নিয়ে বাংলাদেশ কোভিডে আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা বেড়ে হইল ৯ হাজার ৯৯১ জন।

বাংলাদেশে নতুন করে করোনাভাইরাসে আক্রান্ত সংখ্যা 

গেল ২৪ ঘন্টায় নতুন করে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে আরো ৫ হাজার ১৮৫ জন। এ নিয়ে মোট আক্রান্তের সংখ্যা হলো ৭ লাখ ৩ হাজার ১৭০ জন।

২৪ ঘন্টায় কোভিডে আক্রান্ত থেকে সুস্থ হয়েছে ৫ হাজার ৩৩৩ জন ও মোট সুস্থ হয়েছেন 

এছাড়াও আজকে সাড়াদেশে কোভিড ১৯ পরীক্ষা করা হয়েছে ২৪ হাজার ৮২৫ জনকে।

আজ স্বাস্থ্য অধিদপ্তরের এক প্রেস বিজ্ঞপ্তিতে দেশবাসীকে আরও সচেতন হওয়া ও সাথে সঠিক ভাবে লকডাউন পালনের অনুরোধ জানায়।

Breaking News Today | Online Latest Bangla News 24 live in Bangla/বাংলা on 24livenewsbd. এছাড়াও দেশ ও বিদেশের খবর, সর্বশেষ খবর,রাজনীতি, বিশ্ব,খেলাধুলা, বিনোদন,বাংলাদেশ, আজকের তাপমাত্রা,ক্রিকেট খেলা,IPL 2021,আন্তর্জাতিক, অর্থনীতি ,আজকের তাপমাত্রা,ক্রিকেট খেলা,ফুটবল, লাইভ স্কোর, শেয়ার বাজার, বাণিজ্য সহ আরও অনেক কিছু।

IPL 2021 Live Score KKR vs MI Live Cricket Score : ১০ রানে হেরে গেল নাইট রাইডার্স মুম্বইয়ের কাছে

0
প্রচ্ছদ » খবর

IPL 2021 Live Score KKR vs MI Live Cricket Score : ১০ রানে হেরে গেল কেকের মুম্বইয়ের কাছে

IPL 2021 Live Score KKR vs MI Live Cricket Score : ১০ রানে হেরে গেল নাইট রাইডার্স মুম্বইয়ের কাছে।

মঙ্গলবার দ্বিতীয় ম্যাচে মুম্বই ইন্ডিয়ান্স এর বিরুদ্ধে জেতা ম্যাচ ১০ রানে হেরে বসল সাকিবের কেকের। প্রথম ম্যাচ জয়ের পর বেশ আত্মবিশ্বাসী কলকাতা নাইট রাইডার্স ।অন্যদিকে, জয়ের জন্য মরিয়া হয়ে মাঠে নামে মুম্বই ইন্ডিয়ান্স।

টসে জিতে কলকাতা নাইট রাইডার্স বলিং এর সিদ্ধান্ত দেয়। মুম্বই ইন্ডিয়ান্স প্রথমে ব্যাটিং করতে নেমে ২০ ওভারে ১০ উইকেট হারিয়ে ১৫২রান করে।

অধিনায়ক রোহিত শর্মার ৪৩ ও সূর্যকুমার এর ৫৬ রানের উপর ভর করে ১৫২ রানের সংগ্রহ দাড় করায় মুম্বই ইন্ডিয়ান্স।

Kolkata Knight Riders vs Mumbai Indians Live 

বল হাতে আন্দ্রে রাসেল ৪টি , প্যাট কামিন্স ২ ও সাকিবাল হাসান নেন ১টি উইকেট।

জবাবে নেমে কেকেআর ওপেনিং জুটি ছিল অসাধারণ । ওপেনিং জুটিতে মাত্র ৯ ওভারে তুলে ফেলে ৭২ রান। কিন্তু সেই ম্যাচে ২০ ওভারে মাত্র ১৪২/৭ বেশী তুলতে পারলনা কলকাতা নাইট রাইডার্স ।

মুম্বইয়ের বোলিং – আইপিএল ২০২১ এ কত শক্তিশালী তার প্রমান দিল আজ মুম্বই ইন্ডিয়ান্স।

১০ রানে হেরে গেল নাইট রাইডার্স মুম্বইয়ের কাছে যা আইপিএল মুম্বইয়ের বিরুদ্ধে ৫ম হার

IPL 2021 Live Score KKR vs MI Live Cricket Score : ১০ রানে হেরে গেল কেকের মুম্বইয়ের কাছে

রুদ্ধশ্বাস ম্যাচে মুম্বইকে ম্যাচে ফেরালেন রাহুল চাহার। অধিনায়ক রোহিত শর্মার আস্থা রেখে তিনি কেকেআর এর প্রথম সাড়ির ৪ জন ব্যাটসম্যান আউট করে পাঠিয়ে দেন । এরপরে সাকিব আল হাসানকেও ফেরান ।

১২২/৫ জন আউটের পর ম্যাচ হয়ে যায় মুম্বইয়ের দিকে। শেষ ২ ওভারে জয়ের জন্য কলকাতা নাইট রাইডার্স এর দরকার ছিল ১৯ রান। ১৯তম ওভারে বুমরা দেন মাত্র ৪ রান । আর শেষ ওভারে বোল্ট ৪ রান দিয়ে তলে নেন ২টি উইকেট।

কলকাতা নাইট রাইডার্স স্কোর হয় – ১৪২/৭ নিতিস রানা- ৫৭/৪৭ ও গিল ক্রেন ২৪ বলে ৩৩রান। 

চাহার-বোল্ট-বুমরার বলিং এর কাছে কার্যত ধসে পরে নাইট রাইডার্স এর ম্যাচ জয়ের সপ্ন ।

হেফাজত নেতা আল্লামা মামুনুল হক নারী সহ আটক

এ দিকে কলকাতা নাইট রাইডার্স এর মালিক শারুখ খান দুঃখ প্রকাশ করে তার অফিসিয়াল টুইটার পেজ করে করে তার কষ্টের কথা প্রকাশ করেন , সাথে তিনি দলেন এই খারাপ পারফরম্যান্স জন্য KKR ভক্তদের কাছে ক্ষমা চান।

@iamsrk – Disappointing performance. to say the least@KKRiders apologies to all the fans!

Breaking News Today , IPL 2021 Live Match Score | Online Latest Bangla News 24 live in Bangla/বাংলা on 24livenewsbd। এছাড়াও দেশ ও বিদেশের খবর, সর্বশেষ খবর,রাজনীতি, বিশ্ব,খেলাধুলা, বিনোদন,বাংলাদেশ, আজকের পত্রিকা, আন্তর্জাতিক, অর্থনীতি ,আজকের তাপমাত্রা,ক্রিকেট খেলা,ফুটবল, লাইভ স্কোর, শেয়ার বাজার, বাণিজ্য সহ আরও অনেক কিছু।

 

হেফাজত নেতা আল্লামা মামুনুল হক সোনারগাঁয়ে আটক

প্রচ্ছদ » খবর
হেফাজত নেতা আল্লামা মামুনুল হক সোনারগাঁয়ে আটক
মামুনুল হক সোনারগাঁয়ে

হেফাজত নেতা আল্লামা মামুনুল হক সোনারগাঁয়ে আটক

বাংলাদেশে হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব মামুনুল হক।  ঢাকা সোনারগাঁও এলাকার  একটি রিসোর্টে শনিবার বিকালে নারীসহ স্থানীয় লোকজন ও সাথে ছাত্রলীগ ও যুবলীগের

কর্মীরা  অবরুদ্ধ করে রাখে। স্থানীয় লোকজন অভিযোগ করেন যে মামুনুল হক একজন নারীকে নিয়ে রিসোর্টে ঘুরতে এসেছে এবং তাদের দুইজকে স্থানীয় লোকজন সহ ছাত্রলীগ

ও যুবলীগের কর্মীরা একই রুমে আটক করে। 

কিন্তু অন্যদিকে আল্লামা মামুনুল হক এই  অভিযোগ অস্বীকার করে ওই নারীকে তার  দ্বিতীয় স্ত্রী বলে দাবী করে। যার ভিডিও সাথে সাথে সোশ্যাল মিডিয়া – ফেসবুক এ ভাইরাল হয়ে যায়।

হেফাজত নেতা আল্লামা মামুনুল হক সোনারগাঁয়ে আটক ভিডিও

এই ঘটনা জানতে পেরে  পুলিশও সেখানে উপস্থিত হয়। ভাইরাল হওয়া সেই ভিডিওতে দেখা যায় বেশ কয়েকজন লোক  একটি কক্ষে মামুনুল হকে ঘিরে 

নানা প্রশ্ন করছে।

এক ব্যক্তির প্রশ্নের উওরে ওই মহিলাকে মামুনুল হক তার সেকেন্ড ওয়াইফ বলে দাবি করেন । তাকে তিনি শরিয়তসম্মত ভাবে বিয়ে করেছেন বলেও জানান।

মামুনুল হক দাবী করেন ওই নারীকে তিনি ২ বছর আগে বিয়ে করেছেন।

এমন নাটকীয় পরিবেশে মামুনুল হককে সেই খানে কয়েকঘন্টা সেখানে অবরুদ্ধ করে রেখে দেন । পরে  হেফাজতে ইসলামের  কর্মী -সমর্থকরা হামলা চালিয়ে তাকে নিয়ে যায় বলে জানিয়েছেন সোনারগাঁও থানার একজন পুলিশ।

মামুনুল হক ও তার স্ত্রীর ফোন আলাপ ভাইরাল 

এই ফোন আলাপে ঐ নারী শহীদুল ভাইয়ের স্ত্রী বলে পরিচয় দেন মামুনুল হক।

মাদরাসাসহ সব ধরনের শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ 

এদিকে নারায়ণগঞ্জের পুলিশ সুপার জায়েদুল আলম আমাদের জানান ” ওনার দ্বিতীয় বিয়ে সস্পর্কে আমরা যাচাই-বাছাই এর এক সময় হেফাজতে ইসলামের সমর্থকরা ঘটনা স্থলে চলে আসে এবং ধাওয়া পাল্টা ধাওয়া  চালিয়ে তাকে নিয়ে যায় ।

24livenewsbd ~ Breaking News Today | Online Latest Bangla News 24 live in Bangla/বাংলা on 24livenewsbd। এছাড়াও দেশ ও বিদেশের খবর, সর্বশেষ খবর,রাজনীতি, বিশ্ব,খেলাধুলা, বিনোদন,বাংলাদেশ, আজকের পত্রিকা, আন্তর্জাতিক, অর্থনীতি ,আজকের তাপমাত্রা,ক্রিকেট খেলা,ফুটবল, লাইভ স্কোর, শেয়ার বাজার, বাণিজ্য সহ আরও অনেক কিছু।

 

 

Godzilla vs .Kong 2021 Full Movie

0
প্রচ্ছদ » খবর

Godzilla vs. Kong 2021 Full Movie (2021)

Godzilla vs. Kong 2021 Full Movie
Godzilla vs. Kong মুভি

Name: Godzilla vs. Kong (2021)
File quality : 720pHD | 1080p WebRip
Language – Hindi | English
Ruing Time: 1h 53min
Goner: Action, Sci-Fi, Thriller
Release Date:31 March 2021 (USA)
IMDB: 7.2
Director: Adam Wingard
Writers: Eric Pearson (screenplay by), Max Borenstein (screenplay by)
Stars: Alexander Skarsgård, Millie Bobby Brown, Rebecca Hall

How Can Download Godzilla vs .Kong 2021 Full Movie Free

Godzilla vs. Kong is a 2021 American Movie.

Budget: $160–200 million
Film series: Godzilla
Based on: Godzilla; by Toho; King Kong

Godzilla vs. Kong Official Trailer 

Watch Godzilla vs .Kong Movie Free 123Movies

Critic reviews : 5

Godzilla vs. Kong 2021 Full Movie

Godzilla vs .Kong 2021 Full Movie – Wiki 

Storyline :

Legends collide in “Godzilla vs. Kong” as these mythic adversaries meet in a spectacular battle for the ages, with the fate of the world hanging in the balance. Kong and his protectors undertake a perilous journey to find his true home, and with them is Jia, a young orphaned girl with whom he has formed a unique and powerful bond. But they unexpectedly find themselves in the path of an enraged Godzilla, cutting a swath of destruction across the globe. The epic clash between the two titans—instigated by unseen forces—is only the beginning of the mystery that lies deep within the core of the Earth.

24livenewsbd ~ Breaking News Today | Online Latest Bangla News 24 live in Bangla/বাংলা on 24livenewsbd। এছাড়াও দেশ ও বিদেশের খবর, সর্বশেষ খবর,রাজনীতি, বিশ্ব,খেলাধুলা, বিনোদন,বাংলাদেশ, আজকের পত্রিকা, আন্তর্জাতিক, অর্থনীতি ,আজকের তাপমাত্রা,ক্রিকেট খেলা,ফুটবল, লাইভ স্কোর, শেয়ার বাজার, বাণিজ্য সহ আরও অনেক কিছু।

 

 

মাদরাসাসহ সব ধরনের শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ থাকবে বললেন শিক্ষামন্ত্রী

0
প্রচ্ছদ » খবর
মাদরাসাসহ সব ধরনের শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ থাকবে বললেন শিক্ষামন্ত্রী
শিক্ষামন্ত্রী

করোনার  প্রকোপ বেড়ে যাওয়ায় সারাদেশে কওমি মাদ্রাসাসহ সকল শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ রাখার ঘোষণা দিয়েছে সরকার।সোমবার(২৯ মার্চ) করোনাভাইরাস মোকাবিলায় প্রধানমন্ত্রীর কার্যালয়ের পক্ষ থেকে ১৮ দফা নির্দেশনা জারি করেছে সরকার।

মাদরাসাসহ সব ধরনের শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ থাকবে বললেন শিক্ষামন্ত্রী

সোমবার(২৯ মার্চ)  প্রধানমন্ত্রীর মুখ্যসচিব আহমদ কায়কাউসের স্বাক্ষরে এ বিষয়ে একটি প্রজ্ঞাপন জারি করা হয়। এতে বলা হয়েছে,  এসব নির্দেশনা অবিলম্বে সারাদেশে কার্যকর হবে এবং অন্তত দুই সপ্তাহ এই নির্দেশনা গুলো সবাইকে মেনে চলতে হবে।

বাংলাদেশে ফেসবুক সেবা সামযিক ভাবে বন্ধ -জানুন বিস্থারিত

শিক্ষামন্ত্রী দীপু মনি গণমাধ্যমকে জানান সরকার দ্বারা ১৮ দফা যে নির্দেশনা জারি করা হয়েছে তার মধ্যে অন্যতম হচ্ছে,কওমি মাদ্রাসাসহ সকল শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ রাখার  নির্দেশ ।

যার ফলে দেশের প্রাথমিক, মাধ্যমিক, উচ্চমাধ্যমিক ,বিশ্ববিদ্যালয় ও কওমি মাদ্রাসাসহ সকল শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ থাকবে। করোনা সংক্রমণ আবার উদ্বেগজনকভাবে বেড়ে যাওয়ায় সরকার এই ধরণের সিদ্ধান্ত নিতে বাধ্য হয়েছে । 

মোদির বাংলাদেশ সফর, নিরাপত্তা নিয়ে দুশ্চিন্তার কারণ নেই: পররাষ্ট্রমন্ত্রী

এছাড়াও উচ্চ ঝুঁকি যুক্ত সংক্রমণের এলাকার জন্য যান চলাচল সীমিত করা এবং প্রয়োজন হলে বন্ধ রাখার কথাও এই প্রজ্ঞাপনে বলা হয়েছে। তাছাড়াও বিনোদন ও পর্যটনকেন্দ্রে সীমিত করার পাশাপাশি মেলা বা সামাজিক অনুষ্ঠান গুলো এই সময় যাতে সীমিত করা হয় বলে জানান তিনি।

24livenewsbd ~ Breaking News Today | Online Latest Bangla News 24 live in Bangla/বাংলা on 24livenewsbd। এছাড়াও দেশ ও বিদেশের খবর, সর্বশেষ খবর,রাজনীতি, বিশ্ব,খেলাধুলা, বিনোদন,বাংলাদেশ, আজকের পত্রিকা, আন্তর্জাতিক, অর্থনীতি ,আজকের তাপমাত্রা,ক্রিকেট খেলা,ফুটবল, লাইভ স্কোর, শেয়ার বাজার, বাণিজ্য সহ আরও অনেক কিছু।

বাংলাদেশে ফেসবুক সেবা সাময়িক ভাবে বন্ধ শুক্রবার থেকে

0
প্রচ্ছদ » খবর
বাংলাদেশে ফেসবুক সেবা সামযিক ভাবে বন্ধ শুক্রবার থেকে
বাংলাদেশে ফেসবুক সেবা সাময়িক ভাবে বন্ধ

মোদির বাংলাদেশ সফর, নিরাপত্তা নিয়ে দুশ্চিন্তার কারণ নেই: পররাষ্ট্রমন্ত্রী

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ঢাকা সফরকে কেন্দ্র করে ঢাকা ও তার আশেপাশের এলাকায় চরম বিক্ষোভ হয়।পুলিশের সঙ্গে সংঘর্ষে মোট পাঁচজনের মৃত্যু হয়।

শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও বাংলাদেশের স্বাধীনতার ৫০ বছর পূর্তির অনুষ্ঠানমালায় যোগ দিতে ঢাকায় এসেছেন নরেন্দ্র মোদী।

বায়তুল মোকাররম মসজিদ এলাকা, চট্টগ্রামের হাটহাজারী ও ব্রাহ্মণবাড়িয়ায় বিক্ষোভের ঘটনা ঘটেছে শনিবার । বিক্ষোভ ও সংঘর্ষে  আহত হয়েছেন অনেক এবং মৃত্যের সংখ্যা আরও বাড়তে পারে বলে জানা গেছে।

বাংলাদেশে ফেসবুক সেবা সাময়িক ভাবে বন্ধ শুক্রবার থেকে

চলমান এই বিক্ষোভ ও সংঘর্ষের কথা বিবেচনা করেই সরকার গত  শুক্রবার থেকে দেশের বিভিন্ন স্থানে সামযিক ভাবে ফেসবুক সেবা বন্ধ রেখেছে বলে জানা যায়।

শনিবার বাংলাদেশে জনসংযোগ প্রতিষ্ঠান বেঞ্চমার্কের মাধ্যমে  24LiveNewsBD দেওয়া এক বিবৃতিতে ফেসবুক কর্তৃপক্ষ থেকে জানানো হয় যে, বাংলাদেশে ফেসবুক সেবা নিয়ন্ত্রিত করে থেকে সরকার । এই ব্যাপার তাদের ভালো ভাবেই জানা আছে। এই বিষয়ে তার কাজ করছে বলেও জানান।

কবে নাগাত ফেসবুক সেবা আবার চালু হবে ?

কবে নাগাত ফেসবুক সেবা আবার পুরাপুরি  চালু হবে এমন প্রশ্নের উওরে তিনি জানান, ফেসবুক আশা করে, বাংলাদেশে তাদের সেবা খুব দ্রুতই আবার পুরোপুরি সচল করা হবে।

তবে এই বিষেয়ে তিনি সঠিক কোন সময় জানান নি আমাদের।

24livenewsbd ~ Breaking News Today | Online Latest Bangla News 24 live in Bangla/বাংলা on 24livenewsbd। এছাড়াও দেশ ও বিদেশের খবর, সর্বশেষ খবর,রাজনীতি, বিশ্ব,খেলাধুলা, বিনোদন,বাংলাদেশ, আজকের পত্রিকা, আন্তর্জাতিক, অর্থনীতি ,আজকের তাপমাত্রা,ক্রিকেট খেলা,ফুটবল, লাইভ স্কোর, শেয়ার বাজার, বাণিজ্য সহ আরও অনেক কিছু।

India vs England : প্রথম ওয়ানডেতে ইংল্যান্ডকে ৬৬ রানে হারিয়েছে ভারত

0
প্রচ্ছদ » খবর
India vs England : প্রথম ওয়ানডেতে ইংল্যান্ডকে ৬৬ রানে হারিয়েছে ভারত
India vs England: 1st ODI

ভারত বনাম ইংল্যান্ড  – ৩ ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডেতে ইংল্যান্ডকে ৬৬ রানের বড় ব্যাবধানে হারিয়ে  জয় তুলে নিল ভারত। এই জয়ে সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে গেল ভারত।

প্রথম ওয়ানডেতে ইংল্যান্ডকে ৬৬ রানে হারিয়েছে ভারত

মঙ্গলবার #পুণেতে – ভারত বনাম ইংল্যান্ড প্রথম ওয়ানডেতে আগে ব্যাট করতে নেমে  ৫ উইকেট হারিয়ে ৩১৭ রানের বিশাল সংগ্রহ পায় ভারত । শিখর ধাওয়ানের ৯৮, কোহলির ৫৬ ছাড়াও রাহুল ও অভিষিক্ত ক্রুনাল পান্ডিয়ার এই ম্যাচের তাদের অর্ধশতক তুলে নেন ।

ভারতের ৩১৭ রান তাড়া করতে নেমে শুরুটা দাপটের সাথেই খলতে শুরু করে দুই ওপেনার বেয়ারস্টো এবং জেসন রয় ১৪০ রানের পার্টনারশিপ গড়লেন।

তাদের খেলা দেখে ইংল্যান্ড সাপোর্টার ভেবেই নিয়ে ছিল খুব সহজেই জয় পাবেন তাড়া। এরপর আশ্চর্য পতন!

৪৬ রান করে বিদায় করেন  প্রসিদ্ধ কৃষ্ণ ।  তখন বেয়ারস্টো ছিলেন ইংলিশদের আশা হয়ে। কিন্তু সেঞ্চুরি থেকে মাত্র ৬ রানে দূরে থাইতেই আউট হয়ে যান তিনি।

বেয়ারস্টো ৯৪ রান করতে মাত্র বল খেলেছেন ৬৬টি।  তার ৬ চার ও ৭ ছক্কায় সাজানো  ম্যাচটি শেষ হওয়ার পর পথ হারায় ইংলিশরা ।

এরপর ছিল  ইংলিশ ব্যাটসম্যান আশা যাওয়ার পালা। বলার মতো রান আসে শুধু মঈন আলীর (৩০) ব্যাট থেকে।

ইংল্যান্ড অলআউট হয়েছে ৪২.১ ওভারে ২৫১ রানে—অর্থাৎ ওপেনিং জুটি ভাঙা থেকে ১১৬ রান তুলতে সবগুলো উইকেট হারিয়েছে এউইন মরগান।

India vs England 1st Odi Highlights 2021

https://youtu.be/31WjHN3BvUg

প্রসিদ্ধ কৃষ্ণ – দুরন্ত বোলিংয়ে ম্যাচ জিতল ভারত

৩৫ বলে ৪৬ রান করা রয় ছিল প্রসিদ্ধ কৃষ্ণ এর প্রথম শিকার। বেন স্টোকস ও স্যাম বিলিংসকেও তুলে নিয়ে ইংলিশদের আশায় গুড়েবালি করে দেয় ।

অভিষেক ম্যাচেই  তুলে নিলেন চার উইকেট। ৮.১ ওভারে ৫৪ রানে ৪ উইকেট নিয়ে দারুণ এক রেকর্ডও গড়েন কৃষ্ণ। ভারতের হয়ে ওয়ানডে অভিষেকে সেরা বোলিং ফিগারের রেকর্ড এখন প্রসিদ্ধ কৃষ্ণ এর নামে।

শার্দুল পেলেন তিনটি উইকেট।

ভারত – ৩১৭/৫

ইংল্যান্ড – ২৫১

24livenewsbd ~ Breaking News Today | Online Latest Bangla News 24 live in Bangla/বাংলা on 24livenewsbd। এছাড়াও দেশ ও বিদেশের খবর, সর্বশেষ খবর,রাজনীতি, বিশ্ব,খেলাধুলা, বিনোদন,বাংলাদেশ, আজকের পত্রিকা, আন্তর্জাতিক, অর্থনীতি ,আজকের তাপমাত্রা,ক্রিকেট খেলা,ফুটবল, লাইভ স্কোর, শেয়ার বাজার, বাণিজ্য সহ আরও অনেক কিছু।

মোদির বাংলাদেশ সফর, নিরাপত্তা নিয়ে দুশ্চিন্তার কারণ নেই: পররাষ্ট্রমন্ত্রী

0
প্রচ্ছদ » খবর

মোদির বাংলাদেশ সফর, নিরাপত্তা নিয়ে দুশ্চিন্তার কারণ নেই: পররাষ্ট্রমন্ত্রী

মোদির বাংলাদেশ সফর

মুজিব বর্ষ এবং বাংলাদেশের স্বাধীনতার স্বর্ণজয়ন্তীতে যোগ দিতে  ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ২৬ মার্চ ২০২১ বাংলাদেশ সফরে আসছেন।

সফরের প্রথম দিন ( ২৬ মার্চ ২০২১) সকালে তিনি জাতীয় স্মৃতিসৌধে মহান মুক্তিযুদ্ধে শহিদদের প্রতি শ্রদ্ধাঞ্জলি অর্পণ করবেন। এরপর তিনি জাতীয় প্যারেড গ্রাউন্ডে বঙ্গবন্ধু শতবর্ষ অনুষ্ঠানে যোগ দান করবেন ।

২৭ শে মার্চ তিনি টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু স্মৃতিসৌধ, কাশিয়ানির মতুয়া সম্প্রদায় এবং সাতক্ষীরার একটি মন্দিরও পরিদর্শন করবেন। পাশাপাশি  প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী যোগ দেবেন ভারত – বাংলাদেশ শীর্ষ দ্বিপাক্ষিক বৈঠকে।

বৈঠকে আলোচ্য বিষয় গুলোর ভিতরে বেশি গুরুত্ব পেতে চলেছে আঞ্চলিক সমন্বয় (অর্থনৈতিক),এশিয়া এবং পূর্ব এশিয়ার দেশগুলোর মাঝে সেতু নির্মাণ,কোভিড -১৯ সংক্রমন, বাণিজ্য এবং আর্থিক লেনদেন বাড়ানো ইত্যাদি।

এছাড়াও বাংলাদেশ-ভারত বন্ধুত্বপূর্ণ সম্পর্কের ৫০ বছর পূর্তি উপলক্ষে দুটি স্মারক ডাকটিকিট উন্মোচন করবেন দুই প্রধানমন্ত্রী।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও শ্রীলঙ্কার প্রধানমন্ত্রী মাহিন্দা রাজাপাকস মাঝে বৈঠক উপলক্ষে সংবাদ সম্মেলনে “মোদীকে বাংলাদেশে আমন্ত্রণ জানায়ে আমরা গর্বিত। আমরা তার প্রয়োজনীয় সকল সুরক্ষার নিশ্চয়তা দেব।”

মোদির বাংলাদেশ সফর, নিরাপত্তা নিয়ে দুশ্চিন্তার কারণ নেই: পররাষ্ট্রমন্ত্রী

ভারতীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি  আগত সফরের নিন্দা করতে গত শুক্রবার কয়েকশ মানুষ বিক্ষোভ করেছেন।

প্রতিবাদকারীরা বলেছেন, মোদী এবং তাঁর দল বিজেপি ভারতে মুসলমানদের উপর অত্যাচার করেছে। এছাড়া তারা সীমান্ত হত্যা , অবৈধভাবে  সীমান্তে পণ্য পাচার ইস্যুতেও তাদের ক্ষোভ প্রকাশ করে বলে জানা যায়।

মোদির ঢাকা সফরের বিরোধিতা করে বিক্ষোভ মিছিল

মোদির বাংলাদেশ সফর, নিরাপত্তা নিয়ে দুশ্চিন্তার কারণ নেই: পররাষ্ট্রমন্ত্রী

এ দিকে মোদির বাংলাদেশ সফরকে ঘিরে সাড়া দেশ জুড়ে নেওয়া হচ্ছে বিশেষ নিরাপত্তা। পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন  – জানান ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সফরে সর্বোচ্চ নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হবে।  কিছু লোকের  আন্দোলনের জন্য  সুরক্ষা নিয়ে উদ্বেগের কোনও  কারণ নেই বলে মন্তব্য করেছেন।

এ প্রসঙ্গে আরও জানতে চাইলে এ কে আব্দুল মোমেন বলেন – বাংলাদেশ একটি গণতান্ত্রিক দেশ যেখানে জনগণ তাদের মতামত প্রকাশের অধিকার রাখে এবং সরকার এ নিয়ে উদ্বিগ্ন নয়।

মুজিব বর্ষ শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন

24livenewsbd ~ Breaking News Today | Online Latest Bangla News 24 live in Bangla/বাংলা on 24livenewsbd। এছাড়াও দেশ ও বিদেশের খবর, সর্বশেষ খবর,রাজনীতি, বিশ্ব,খেলাধুলা, বিনোদন,বাংলাদেশ, আজকের পত্রিকা, আন্তর্জাতিক, অর্থনীতি ,আজকের তাপমাত্রা,ক্রিকেট খেলা,ফুটবল, লাইভ স্কোর, শেয়ার বাজার, বাণিজ্য সহ আরও অনেক কিছু।

জ্যাকলিনের সেক্সি ছবি ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়

সম্প্রতি বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ তার সোশ্যাল মিডিয়া ইনস্টাগ্রামে কিছু বোল্ড অবতারে ছবি পোস্ট করেন।

তার এই সুপার হট ছবি গুলো প্রকাশের সাথে সাথেই তোলপাড় শুরু হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়।

জ্যাকলিনের সেক্সি ছবি ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়

Jacqueline Fernandez – এর এই সকল হট ছবি দেখে রীতিমত পাগল হয়ে গেছে তার ভক্তরা

 

জ্যাকলিনের সেক্সি ছবি ভাইরাল
জ্যাকলিনের সেক্সি ছবি ভাইরাল

 পোশাকহীন অবস্থায় সোফায় শুয়ে জ্যাকলিন ফার্নান্ডেজ

24livenewsbd ~ Getting all breaking and latest news 24 live in Bangla/বাংলা on 24livenewsbd.সর্বশেষ,রাজনীতি, বিশ্ব,খেলাধুলা, বিনোদন সহ আরো অনেক ফিচার।

 

 

 

নন্দীগ্রামে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় উপর হামলা

0
প্রচ্ছদ » খবর
নন্দীগ্রামে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় উপর হামলা
Mamata Leg Injury

নন্দীগ্রামে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় উপর হামলা

নন্দীগ্রামে নির্বাচনে প্রচারে গিয়ে হামলার শিকার হলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় । আজই নন্দীগ্রামে নির্বাচনের জন্য হলদিয়ায় মনোনয়ন জমা দেন তৃণমূল প্রধান ।

তারপর ফের প্রচারনায় ফিরে যান নন্দীগ্রামে । সেখানে একাধিক মন্দিরে ঘুরে পুজো দেন তিনি।দিনভর প্রচার প্রচারনায় ব্যস্ত ছিলেন তিনি।
বুধবার বিকেলে নন্দীগ্রামের রানিচকে একটি ধর্মীয় অনুষ্ঠানে যোগ দেন মমতা।
অনুষ্ঠান শেষে ফেরার সময় গাড়ির দরজায় ধাক্কা লেগে পায়ে চোট লাগে তার। গাড়ির দরজায় ধাক্কায় মুখ থুবড়ে পড়ে যান মমতা। কপালে ও মাথায় আঘাত লাগে তাঁর।
যার ফলে গুরুত্ব আহত হন মুখ্যমন্ত্রী মমতা । যন্ত্রণায় ছটফট করতেও দেখা যায় তাকে । প্রাথমিক ভাবে লাগানোর পর যন্ত্রণা না কমলেও, পরে কলকাতায়
ফিরে যাবার সিন্ধান্ত নেন তিনি।
নন্দীগ্রাম থেকে গ্রিন করিডর তৈরি করে মমতা বন্দ্যোপাধ্যায়কে দ্রুত নিয়ে আসা হয় এসএসকেএম-এ।
এসএসকেএম-এ প্রথমে তার  ইসিজি করা হয় । এরপর এক্স-রে করা হয় মুখ্যমন্ত্রীর। রিপোর্টে জানা যায়, বাঁ পায়ের পেশিতে চোট লাগলেও, হাড় ভাঙেনি।

মুখ্যমন্ত্রী চিকিৎসায় নিয়োগ করা হয় ৫ সদস্যের মেডিক্যাল বোর্ড-

মুখ্যমন্ত্রী চিকিৎসায় নিয়োগ করা হয় ৫ সদস্যের মেডিক্যাল বোর্ড আছেন এসএসকেএম-এর অর্থপেডিক বিভাগের প্রধান মুকুল ভট্টাচার্য, মেডিসিনের বিভাগীয় প্রধান সৌমিত্র ঘোষ, নিউরো সার্জারি বিভাগ প্রধান শুভাশিস ঘোষ। আছেন, জেনারেল সার্জারি বিভাগের চিকিৎসক দীপ্তেন্দ্র সরকার।

নন্দীগ্রামে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় উপর হামলা

তাঁর আঘাত নিয়ে কুণাল ঘোষ (Kunal Ghosh) বলেন, “তাঁর নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠছে। মমতা বন্দ্যোপাধ্যায় চিরকাল মানুষের সঙ্গে মেশেন।

সেই সুযোগ নিয়ে তাঁকে এইভাবে ধাক্কা মারা হয়েছে পরিকল্পিত ভাবে। ভালরকম চোট পেয়েছেন তিনি। স্থানীয় পুলিশের যে যে ব্যবস্থা থাকা উচিত ছিল সেগুলি সেভাবে নজরে পড়েনি। ঘটনাটি অত্যন্ত উদ্বেগজনক এবং ইঙ্গিতবাহী। গোটা ঘটনার তীব্র নিন্দা করছি।

তাঁর যথাযথ নিরাপত্তার দাবি জানাচ্ছি। যাঁরা নন্দীগ্রামে মমতা বন্দ্যোপাধ্যায়ের উপস্থিতিতে ভীত এবং উদ্বিগ্ন তারাই এই ধরনের উদ্বেগজনক, ভারসাম্যহীন, অপরিণত ঘটনা ঘটিয়েছে।”

মমতার হামলার দাবিকে ‘নাটক’ বলছে বিজেপি

মুখ্যমন্ত্রীর আঘাত নিয়ে বিজেপি নেতা অর্জুন সিংহ (Arjun Singh) বলেন, “ওঁনার উপর হামলা হবে? এটা মিথ্যে কথা।

বাংলার মুখ্যমন্ত্রী মিথ্যা কথা বলেন। সিম্পাথি নেওয়ার চেষ্টা করেন। এবারও তাই করছেন। উনি হারবেন তা নিজে জানেন। সেই জন্য এই নাটক করছেন।”

মুখ্যমন্ত্রীর আঘাত নিয়ে কংগ্রেস নেতা অধীর রঞ্জন চৌধুরী (Adhir Ranjan Chowdury) বলেন,

“এই মমতা বন্দ্যোপাধ্যায় অর্থাৎ বাংলার দিদি আর দেশের মোদি নাটক করতে একে অপরের পরিপূরক।

তাই এইসব ভন্ডামিতে আমি বিশ্বাস করি না। এটা বাংলার মুখ্যমন্ত্রীর ভন্ডামি। রাজনৈতিকভাবে সেন্টিমেট তৈরি করতে চাইছেন।”

24livenewsbd ~ Getting all breaking and latest news 24 live in Bangla/বাংলা on 24livenewsbd.সর্বশেষ,রাজনীতি, বিশ্ব,খেলাধুলা, বিনোদন সহ আরো অনেক ফিচার।